• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

নারিনের বোলিং অ্যাকশন নিয়ে বিস্ফোরক মন্তব্য ডুলের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৫:৫৯ পিএম
নারিনের বোলিং অ্যাকশন নিয়ে বিস্ফোরক মন্তব্য ডুলের
সুনীল নারিন। ছবি : সংগৃহীত

চলতি আইপিএলের শুরুটা দারুণ শুরু করেছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা সুনীল নারিন। প্রথম ম্যাচে যেখানে ৪০ ওভারে ৪১২ রান উঠেছে, সেখানে চার ওভারে মাত্র ১৯ রান দেন। তবে তার বোলিং অ্যাকশন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন সাইমন ডুল।

শনিবার আইপিএলের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কেকেআর তারকার দুর্দান্ত বোলিংয়ের পরে ডুল দাবি করেন, যে বোলিং অ্যাকশনের জন্য একটা সময় বিপাকে পড়েছিলেন নারিন, এখন কিছুটা সেভাবেই বল করছেন। আন্তর্জাতিক ক্রিকেট না খেলায় নিষেধাজ্ঞার মুখে পড়ার ভয় নেই। তাই নারিন কিছুটা পুরনো অ্যাকশনেই বল করছেন বলে দাবি করলেন নিউজিল্যান্ডের সাবেক এই তারকা।

সংবাদমাধ্যম ক্রিকবাজের অনুষ্ঠানে ডুল বলেন, ‘দুর্দান্ত, দুর্দান্ত বল করেছে নারিন। ও পিচের চরিত্র আগে বুঝে নেয়। যখন বল ছোড়ার জন্য কিছুটা সময় (ক্রিকেট থেকে) বিরতি পেয়েছিল নারিন, তখন ও কিছুটা চাপের মধ্যে ছিল। ও নিজের অ্যাকশন কিছুটা পালটে ফেলে। নতুন অ্যাকশনে বল করতে শুরু করে। নারিন এখন জানে যে ও আর আন্তর্জাতিক ক্রিকেট খেলবে না। ও জানে যে আন্তর্জাতিক ক্রিকেট না খেলার ফলে (অ্যাকশনের জন্য) আর নো বল ডাকা হবে না, (ওকে ব্যানের মুখে পড়তে হবে না)।’

উল্লেখ্য, অবৈধ বোলিং অ্যাকশনের জন্য ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যানের মুখে পড়েছিলেন নারিন। পরবর্তীতে বোলিং অ্যাকশন পালটে খেলায় ফেরার ছাড়পত্র পেয়েছিলেন। তারপর ২০২০ সালের আইপিএলের মধ্যেই তার বোলিং অ্যাকশন নিয়ে ফের অভিযোগ উঠেছিল। 

নারিনের প্রশংসাও করেন ডুল, হাতে গোনা বোলারদের মধ্যে নারিন রয়েছে, যে কিনা পিচ থেকে কিছুটা সহযোগিতা আদায় করে নিয়েছে। যেভাবে ও বলটা লুকিয়ে রাখে, যে নয়া স্টাইলে বল করছে, (সেটা দারুণ)। 
 

Link copied!