• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

কানাডিয়ান মাস্টার্সে খেলবেন না জকোভিচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০৯:১১ পিএম
কানাডিয়ান মাস্টার্সে খেলবেন না জকোভিচ
ফাইল ছবি

ক্লান্তির কারণে কানাডিয়ান মাস্টার্সে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন নোভাক জকোভিচ। আর তাতেই টুর্নামেন্ট শুরুর আগেই হারালো তার রং। রেকর্ড ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী জোকোভিচের অংশগ্রহণ না করার বিষয়টি রোববার (২২ জুলাই) নিশ্চিত করেছে আয়োজকরা্।

গত সপ্তাহে উইম্বলডনে পাঁচ সেটের রোমাঞ্চকর ফাইনালে জোকোভিচ হেরে যান এটিপি র‌্যাঙ্কিংয়ের এক নম্বর খেলোয়াড় কার্লোস আলকারাসের কাছে। আবার কোর্টে নামার আগে আপাতত বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জোকোভিচ। এক বিবৃতিতে চারবারের বিজয়ী জোকোভিচ বলেছেন, "কানাডার সময়টা আমি সবসময়ই উপভোগ করেছি। কিন্তু আমার দলের সঙ্গে কথা বলার পর মনে হয়েছে এটাই সঠিক সিদ্ধান্ত। আমি টুর্ণামেন্ট পরিচালক কার্ল হেলকে ধন্যবাদ জানাতে চাই, তিনি আমার সিদ্ধান্ত বুঝতে পেরেছেন। আমি সত্যিই আশা করি আবারো কানাডায় ফিরতে পারবো। এখানকার সমর্থকরা চমৎকার।"

জোকোভিচের অনুপস্থিতিতে উইম্বলডন কোয়ার্টার ফাইনালিস্ট ক্রিস্টোফার ইউবাংকস টরন্টোর মূল ড্র-তে সরাসরি প্রবেশের সুযোগ পেলেন। উইম্বলডনের শেষ আটে পৌঁছাতে এই মার্কিন খেলোয়াড় পঞ্চম বাছাই স্টিফানোস সিতসিপাস ও ১২তম বাছাই ক্যামেরুন নরিকে পরাজিত করেছিলেন

Link copied!