• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

আবাহনীর কাছে শোচনীয় হার মোহামেডানের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪, ০৬:০৬ পিএম
আবাহনীর কাছে শোচনীয় হার মোহামেডানের
ম্যাচ শেষে মোহামেডান ও আবাহনীর খেলোয়াড়দের শুভেচ্ছা বিনিময়। ছবি : সংগৃহীত

চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের বিপক্ষে ১৯০ রান করে যে জেতা সম্ভব নয়, তার প্রমাণ পাওয়া গেল মোহামেডান স্পোটিং ক্লাবের বোলিংয়ে। মঙ্গলবার ফতুল্লায় অনুষ্ঠিত ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এক ম্যাচে ৮ উইকেটের সহজ জয় পেয়েছে আবাহনী। 

বাঁ-হাতি নাঈম শেখ ও জাকের আলী অনিকের আত্মবিশ্বাসী ব্যাটিংয়ে মোহামেডানের বিপক্ষে সহজেই জয় তুলে নিয়েছে আবাহনী। অষ্টম রাউন্ড শেষে ৮ ম্যাচের সবকটিতে জিতে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে আকাশী-হলুদরা।

মোহামেডানের এটা ছিল দ্বিতীয় পরাজয়। আট খেলায় ছয় জয় ও দুই পরাজয় নিয়ে তারা চলে গেল শেখ জামাল, লিজেন্ড অফ রূপগঞ্জ এবং প্রাইম ব্যাংকের সারিতে। তবে সুপার লিগ খেলার সম্ভাবনা এখনো রয়েছে ঐতিহ্যবাহী সাদা-কালো শিবিরের।

১৯১ রান করতে গিয়ে আবাহনী যে খুব ভালো শুরু করেছিল তাও নয়। ওপেনার এনামুল হক বিজয় ২০ বলে ১২ রান করে যখন আউট হন তখন মনে হচ্ছিল মোহামেডানের বোলারও হয়তো চেপে বসতে পারেন।

কিন্তু পরবর্তীতে নাইম শেখের ১০০’র উপরের স্ট্রাইকরেটে ৬২ বলে ৬৩ এবং ওয়ানডাউনে নেমে জাকের আলী অনিক প্রায় একই ১০০’র কাছাকাছি স্ট্রাইকরেটে ব্যাট করে আবাহনীকে খুব সহজেই জয়ের বন্দরে পৌঁছে দিয়েছেন।

তাদের আত্মবিশ্বাসে চির ধরাতে পারেনি মোহামেডানের বোলাররা। নাইম শেখ সীমানার ধারে ছক্কা হাঁকাতে গিয়ে আউট হলেও জাকের আলী অনিক আউট হননি। ৯০ বলে ৭৮ রানে অপরাজিত থেকেছেন। তার সঙ্গে আফিফ হোসেন ধ্রুব ৩৮ বলে করেন অপরাজিত ৩৯ রান।

১০০ ওভারের খেলায় ১৫ ওভার আগেই আবাহনী পৌঁছে যায জয়ের বন্দরে।

 

Link copied!