• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

চুয়োমেনির গোলে মূল্যবান জয় রিয়ালের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৪, ০৫:৫২ পিএম
চুয়োমেনির গোলে মূল্যবান জয় রিয়ালের
গোলের পর অরেলিয়েন চুয়োমেনির অভিনব উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত

শিরোপার কথা চিন্তা করলে জয়টি খুবই জরুরি ছিল স্পেনের অন্যতম সফল ক্লাব রিয়াল মাদ্রিদের জন্য। শনিবার রাতের ম্যাচে মায়োর্কাকে ১-০ গোলে হারিয়ে পয়েন্ট ব্যবধান আরও বাড়ালো লা লিগার টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ।

এই জয়ে শিরোপার আরও কাছে চলে গেছে লস ব্লাঙ্কোসরা। বর্তমানে টেবিলের দ্বিতীয়স্থানে বার্সেলোনা থেকে ৮ পয়েন্ট এগিয়ে আছে রিয়াল।

৩১ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭৮। আর সমান ম্যাচে বার্সার পয়েন্ট ৭০। তিনে থাকা জিরোনার পয়েন্ট ৬৫।

খেলোয়াড়দের বেঞ্চে রেখে মাঠে নামে রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগ ফুটবল ম্যাচকে সামনে রেখে খেলোয়াড়দের বিশ্রামে পাঠিয়েছেন কোচ কার্লো আনচেলত্তি। যে কারণে দলে ছিলেন না ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো ও টনি ক্রুস।

চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের পরের ম্যাচ কোয়ার্টারে ফাইনালের দ্বিতীয় লেগ ম্যানচেস্টার সিটির বিপক্ষে। এর আগে রিয়ালের ঘরের মাঠে প্রথম লেগের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছিল।

শনিবার রাতে রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন অরেলিয়েন চুয়োমেনি। ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুর দিকে (৪৮মিনিটে) গোল করেন তিনি। বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে মায়োর্কার জালে বল জমা করেন তিনি।

এই ম্যাচে গোল করার বেশ কিছু সুযোগ নষ্ট করে রিয়াল। প্রথমার্ধে গোল করার সুযোগ পেয়ে হাতছাড়া করেন জুড বেলিংহাম। দ্বিতীয়ার্ধে গোল পাওয়ার আরও সুযোগ অপচয় করে আনচেলত্তির শিষ্যরা।

Link copied!