• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মেসির অবসর প্রশ্ন নিয়ে ‘বিরক্ত’ কোচ স্কালোনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ০৭:৩১ পিএম
মেসির অবসর প্রশ্ন নিয়ে ‘বিরক্ত’ কোচ স্কালোনি
আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। ছবি : সংগৃহীত

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে আগামীকাল (বুধবার) মাঠে নামছে আর্জেন্টিনা। তাদের প্রতিপক্ষ পেরু। আগের দুই ম্যাচের দুটিতেই জয় পেয়েছে আলবেসিলেস্তারা। রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। পেরুর বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সকাল ৮টায়। আর্জেন্টিনাকে আথিতীয়তা দেবে পেরু। এই ম্যাচের নামার আগে সংবাদ সম্মেলনে আসেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। 

পেরুর বিপক্ষে মাঠে নামার আগে আবারও আলোচনায় মেসির অবসর প্রসঙ্গে। গণমাধ্যমকর্মীরা স্কালোনিকে সেই প্রশ্ন সরাসরি না করলেও করেছেন ভিন্নভাবে। আর তাতেই কিছুটা ‘বিরক্ত’ হয়েছেন মেসিদের কোচ। 

লিওনেল মেসি ও লিওনেল স্কালোনি। ছবি : সংগৃহীত

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকরা স্কালোনির কাছে জানতে চান, মেসি অবসর নিলে কী হবে দলের কৌশল। সেই প্রশ্নটি পছন্দ হয়নি স্কালোনির। তিনি সাফ জানিয়ে দেন, মেসি এখনও নিয়মিত খেলছেন। এ প্রসঙ্গে আর্জেন্টিনার কোচ বলেন, “আপনাদের এটা মনে রাখা দরকার যে, মেসি এখনো খেলছে। আর সত্যি বলতে মেসি এখনো বেশ সক্রিয়। আমরা কি তাকে আগেভাগেই অবসরে পাঠিয়ে দিচ্ছি?”

পেরুর বিপক্ষে মেসি খেলবেন কী না এমন প্রশ্নের জবাবে স্কালোনি বলেন, “লিও ভালো আছে। অনুশীলনে আরও কিছুটা সময় কাটিয়েছে। তার ব্যাপারে আমরা আগামীকাল সিদ্ধান্ত চূড়ান্ত করব। ভাবনাটা আসলে মিনিটের হিসেব নিয়ে, সে কতটা খেলতে পারবে, সেটা দেখব। যদি সে ভালো বোধ করে, আপনারাও জানেন আমি কী ভাবছি, সে খেলবে। আমরা সবসময় চেষ্টা করি, যারা শতভাগ কিংবা তার কাছাকাছি ফিট, তাদের খেলাতে।”

উল্লেখ্য, লাতিন অঞ্চল থেকে তিন ম্যাচে অংশ নিয়ে শতভাগ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ডিফেন্ডিং বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

Link copied!