• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, ৮ রমাজান ১৪৪৫

আল-ইত্তিহাদে যাচ্ছেন বেনজেমা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৫, ২০২৩, ০৬:২৭ পিএম
আল-ইত্তিহাদে যাচ্ছেন বেনজেমা?

বেনজেমার দল-বদল নিয়ে ছিল নানা গুঞ্জন। শোনা যাচ্ছিল, চলে যাচ্ছেন সৌদি প্রো লিগের ক্লাব আল-ইত্তিহাদে। যদিও রিয়ালে থাকার কথা জানিয়েছিলেন বেনজেমা। তবে একদিন আগে রিয়াল মাদ্রিদ ঘোষণা দেয় ক্লাব ছাড়ছেন ফরাসি ফরোয়ার্ড। আজ নতুন দলে নাকি চুক্তি করে ফেলেছেন বেনজেমা! দল-বদল বিষয়ক ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানিও জানালেন, আল-ইত্তিহাদে চুক্তির নথিতে সই করেছেন করিম বেনজেমা।

এই মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে ভালো করতে পারেননি বেনজেমা। বিভিন্ন সময়ে আক্রান্ত হয়েছেন ইনজুরিতে। চলতি মৌসুমেই রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে এ ফরাসি তারকার।

ফ্যাব্রজিও রোমানো জানান, বেনজেমা সঙ্গে আল-ইত্তিহাদের চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত। পরের মৌসুমের জন্য রয়েছে চুক্তি নবায়নের সুবিধা। চুক্তি অনুযায়ী, বেনজেমা প্রতি বছর সৌদি ক্লাব থেকে পাবেন ২০০ মিলিয়নের কাছাকাছি।

ফ্যাব্রজিও রোমানো আরও জানান, মঙ্গলবার (৬ জুন) সংবাদ সম্মেলনে রিয়াল মাদ্রিদ ভক্তদের বিদায় জানাবেন বেনজেমা। এরপর সৌদির উদ্দেশ্যে পাড়ি দিবেন। যেখানে তার সাবেক সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদো আল-নাসরের হয়ে খেলছেন।

রোববার সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়ালের হয়ে শেষ ম্যাচে খেলেছেন করিম বেনজেমা। অ্যাটলিটিক বিলবাওয়ের বিপক্ষে ওই ম্যাচে পেনাল্টি থেকে গোল করে হার থেকে বাঁচান রিয়ালকে।

Link copied!