• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ইউরোপ-সেরার বাছাইপর্বের আগেই ইংলিশ শিবিরে দুঃসংবাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ১২:০৬ পিএম
ইউরোপ-সেরার বাছাইপর্বের আগেই ইংলিশ শিবিরে দুঃসংবাদ

ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের আগেই দুঃসংবাদ পেয়েছে ইংল্যান্ড দল। দুর্দান্ত ফর্মে থাকা মার্কাস র‍্যাশফোর্ড চোটের কারণে ছিটকে গেছেন।

থ্রি লায়নস এই সপ্তাহে তাদের ইউরো ২০২৪ সালের বাছাইপর্ব শুরু করার জন্য প্রস্তুত হচ্ছে। গ্যারেথ সাউথগেট ইতালি ও ইউক্রেনের বিপক্ষে ম্যাচের জন্য অপেক্ষা করছেন৷ এই মৌসুমে দুর্দান্ত ফর্মের কারণে র‍্যাশফোর্ড সেই স্কোয়াডের অংশ হবেন বলে আশা করা হয়েছিল। গত ফেব্রুয়ারিতে ক্লাব এবং প্রিমিয়ার লিগ প্লেয়ার অব দ্য মান্থের পুরস্কার উভয়ই অর্জন করা র‍্যাশফোর্ড শেষ পর্যন্ত থাকতে পারছেন না তার ইনজুরির কারণে। 

ইউনাইটেড তাদের ওয়েবসাইটে জানিয়েছে সামনের দুই ম্যাচে র‍্যাশফোর্ডকে পাওয়া যাবে না। তাকে এপ্রিলের দিকে মাঠে পাওয়া যাবে। ২৫ বছর বয়সী এই ফুটবলার দলের সঙ্গে না থাকলেও তার সতীর্থ হ্যারি ম্যাগুয়ার এবং লুক শ প্রত্যাশিতভাবেই ইংল্যান্ডের স্কোয়াডে থাকবেন। র‍্যাশফোর্ডের পাশাপাশি নিক পোপ ও ম্যাসন মাউন্টকেও হারাবে ইংল্যান্ড।

২০২২ সালের কাতার বিশ্বকাপে ইংল্যান্ডের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়ার পর প্রথমবারের মতো দলটি দেশের হয়ে খেলতে নামলেও র‍্যাশফোর্ডকে উপভোগ করতে হবে মাঠের বাইরে থেকে। সাউথগেট এখনো র‍্যাশফোর্ডের বাদ হওয়া সম্পর্কে মন্তব্য করেননি। ইতালির বিপক্ষে বৃহস্পতিবারের ম্যাচের আগে থ্রি লায়নস বস একজন বদলির নাম ঘোষণা করতে পারেন।

Link copied!