• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ

করোনায় আক্রান্ত অজি উইকেটরক্ষক ওয়েড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২, ০১:০১ পিএম
করোনায় আক্রান্ত অজি উইকেটরক্ষক ওয়েড

অস্ট্রেলিয়ার স্কোয়াডে দ্বিতীয় ক্রিকেটার হিসেবে করোনা আক্রান্ত হয়েছেন উইকেটরক্ষক ব্যাটার ম্যাথু ওয়েড। এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন স্পিনার অ্যাডাম জাম্পা। করোনা আক্রান্ত হলেও ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবেন ম্যাথু ওয়েড।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগের দিন করোনা আক্রান্ত হন ম্যাথু ওয়েড। এই জন্য ম্যাচের আগের দিন অনুশীলন করেননি এই ক্রিকেটার।

অনুশীলন না করলেও শুক্রবার (২৮ অক্টোবর) মেলবোর্নে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবেন বলে জানা গেছে। আইসিসির করোনাবিধিতে পরিবর্তন আসায় কোভিড আক্রান্ত হয়েও মাঠে নামার সুযোগ পাচ্ছেন এই ক্রিকেটার।

এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের করোনা আক্রান্ত হয়েছিলেন অজি স্পিনার অ্যাডাম জাম্পা। লঙ্কানদের বিপক্ষে ম্যাচের একাদশে তাকে রাখেনি দলটি। লঙ্কানদের বিপক্ষে না খেললেও ইংল্যান্ডের ম্যাচের একাদশে থাকবেন এই স্পিনার।

করোনা আক্রান্ত হলে বিশ্রামের কোনো সুযোগ নেই ম্যাথু ওয়েডের। কারণ অস্ট্রেলিয়া একাদশে বিকল্প কোনো উইকেটরক্ষক নেই। টুর্নামেন্ট শুরুর আগে ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন জশ ইংলিশ। তার বদলি হিসেবে কোনো উইকেটরক্ষক নয়, দলে নেওয়া হয়েছে অলরাউন্ডার ক্যামেরুন গ্রিনকে।

Link copied!