• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

জামাল ভূঁইয়াকে মার্টিনেজের আর্জেন্টিনার জার্সি উপহার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ১২:৪৩ পিএম
জামাল ভূঁইয়াকে মার্টিনেজের আর্জেন্টিনার জার্সি উপহার

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফুটবল তারকা এমিলিয়ানো মার্টিনেজ সম্প্রতি ঢাকা থেকে ঘুরে গিয়েছেন। ঢাকায় মার্টিনেজের সফর ছিল ১১ ঘণ্টার। এই সফরে সাধারণ দর্শকদের জন্য কোনো ইভেন্ট ছিল না মার্টিনেজের। মার্টিনেজের সঙ্গে দেখা হওযার সুযোগ হয়নি বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার।

খবরটি শুনেছেন মার্টিনেজও, তবে সেটি কলকাতায় পৌঁছানোর পর। ঢাকা ও কলকাতা শহরে তাকে আনার উদ্যোক্তা শতদ্রু দত্তর কাছ থেকেই খবরটি পেয়েছেন মর্টিনেজ। কিন্তু চাইলেও তো আর তখন জামালের সঙ্গে মার্টিনেজের দেখা করার সুযোগ নেই। তবে দেখা না হওয়ার আক্ষেপ না ঘুঁচলেও জামাল ভূঁইয়ার জন্য নিজের অটোগ্রাফ দেওয়া জার্সি রেখে গেছেন আর্জেন্টাইন গোলরক্ষক। শুধু অটোগ্রাফ নয়, তাতে জামালের জন্য শুভেচ্ছাবাণীও আছে। জার্সিতে মার্টিনেজ লিখেছেন, “চিয়ার্স, জামাল।”

তবে মার্টিনেজের দেওয়া জার্সি এখনো হাতে পাননি জামাল। দেশের গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জামাল বলেন, ‘‘আমি লিগের খেলায় ছিলাম। আমাদের ম্যাচ ছিল। জার্সির কথা জানি না। কোনো জার্সি পাইনি।’’

জানা গেছে, সেই জার্সিটি এখন শতদ্রু দত্তর কাছে। শতদ্রু দত্ত নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে ‘প্রথম আলো।’ শতদ্রু দত্ত দ্রুতই জার্সিটি মার্টিনেজের কাছে পৌঁছে দেবেন।  

Link copied!