• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

আল নাসরের জয়রথ ছুটছেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ১২:৫২ পিএম
আল নাসরের জয়রথ ছুটছেই
আল নাসর ফুটবল দল।ছবি: সংগৃহীত

বয়স তার ৩৮; কিন্তু বয়স যে একটা মাত্র সংখ্যা তা ভালো ভাবেই বুঝিয়ে দিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এ বয়সে গোল করে যাচ্ছেন একের পর এক ম্যাচে। হোক সেটা ক্লাব বা জাতীয় পর্যায়ের ম্যাচে। সবজায়গায় গোল করে অবদান রেখে যাচ্ছেন তিনি। তার গোলক্ষুধা যে কমবার নয় প্রত্যেক ম্যাচে তা বুঝিয়ে দিয়ে যাচ্ছেন সি আর সেভেন। শনিবার (১১ নভেম্বর) কিং আব্দুল আজিজ স্টেডিয়ামে সৌদি প্রো লিগের খেলায় আল ওয়াহেদার বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে আল নাসর। সেখানেও একটি গোল করেছেন রোনালদো।

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে আল নাসর। ম্যাচের ১১ মিনিটেই কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। ডিবক্সের বাহির থেকে করা ফ্রি কিকে গোল করেন ব্রাজিলিয়ান ফুলব্যাক অ্যালেক্স তেলেস। 

ম্যাচের ৩৯তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ করেন আল আমিরি। মার্সেল ব্রজোভিচের ক্রস থেকে দুর্দান্ত হেডে বল জালে জড়ান আল-আমিরি। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আল নাসর।

ক্রিস্টিয়ানো রোনালদো

বিরতি থেকে ফিরেই আল ওয়াহেদার রক্ষণের ভুলে বল জালে পাঠান রোনালদো। ম্যাচের ৪৯ মিনিটে গোল করেন তিনি। লিগে ১২ ম্যাচে ১৩ গোল নিয়ে গোলদাতার তালিকায় শীর্ষে অবস্থান করছেন রোনালদো। চলতি বছর ক্লাব ও জাতীয় দল মিলিয়ে ২৩ ম্যাচেই ২৫ গোল করে ফেলেছেন ৩৮ বছর বয়সী রোনালদো।

ম্যাচের ৮১তম মিনিটে একটি গোল শোধ করে আল ওয়াহেদা। ফ্রি-কিক থেকে সতীর্থের মাথা হয়ে বল পান অ্যানসেলমো। সেই বল হেডে জালে পাঠান এই ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার।

এই জয়ে ১৩ ম্যাচ শেষে ১০ জয় ও ১ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আল নাসর। সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আল হিলাল। 

Link copied!