• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

আল হিলাল প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেননি এমবাপ্পে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ১২:৫১ পিএম
আল হিলাল প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেননি এমবাপ্পে
ফাইল ছবি

চুক্তি নবায়ন করবে না এমবাপ্পে। তাই পিএসজির ইচ্ছা গ্রীষ্মকালীন দল বদলেই বিক্রি করে দেবে ফরাসি এই তারকাকে। আর ইতিমধ্যে এই তারকাকে কিনতে আকাশচুম্বি টাকার অফারও দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। ফরাসি এই তারকাকে ৩০ কোটি পাউন্ডের অফার দিয়েছে তারা। তার ক্লাব পিএসজি এই অফারে রাজি হয়ে গেলেও এমবাপ্পের যে সৌদি যাওয়ার ইচ্ছা নেই তা নানান ভাবে বুঝিয়ে দিচ্ছেন। আল হিলাল প্রতিনিধি এখন ফ্রান্সে অবস্থান করছেন। তবে আলোচনা তো দূরের কথা, এমবাপ্পে তাদের সঙ্গে দেখাই করেননি।

ব্রাজিলিয়ান ফুটবলার ম্যালকমের দলবদল সম্পন্ন করতে বর্তমানে প্যারিসে আছে আল হিলালের প্রতিনিধি দল। একইসঙ্গে এই সফরে এমবাপ্পেকে ঘিরে নিজেদের পরিকল্পনা তুলে ধরতে চায় তারা। কিন্তু তাদের সঙ্গে দেখাই করেননি এমবাপ্পে। এমনকি কোনো আলোচনা করারও ইচ্ছে প্রকাশ করেননি তিনি।

এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ। তারা জানিয়েছে, এই অ্যাপ্রোচ সফল হবে না। কারণ ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ড সৌদি ক্লাবের প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করতে অস্বীকৃতি জানিয়েছেন। আল হিলালের এই প্রস্তাবটি  কখনই বিবেচনা করেননি তিনি।’

পিএসজির সঙ্গে ২০২৪ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে এমবাপ্পের। এরপর তিনি ফ্রি এজেন্ট হয়ে যে কোনো ক্লাবে পাড়ি জমাতে পারবেন।

২০১৮ সালে ১৮০ মিলিয়ন ইউরোয় মোনাকো থেকে পিএসজিতে আসেন এমবাপ্পে। এর আগে এক মৌসুম ধারে খেলেছেন তিনি। ছয় মৌসুম খেলে ২৪ বছর বয়সী ফরোয়ার্ডই এখন ক্লাবটির সর্বোচ্চ গোলদাতা। ২৬০ ম্যাচ খেলে ২১২ গোল করেছেন তিনি।

তবে ইএসপিএন একটি খবর জানিয়েছে, যদি এমবাপ্পে আল হিলালে না যান, তাহলে তার সতীর্থ মার্কো ভেরাত্তিকে কিনবে সৌদি আরবের ক্লাবটি। 

Link copied!