• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫

আল-হিলালকে ১ বছর অপেক্ষা করতে বললেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৬, ২০২৩, ১২:২৫ পিএম
আল-হিলালকে ১ বছর অপেক্ষা করতে বললেন মেসি

পিএসজি ছেড়েছেন লিওনেল মেসি। এবার কোথায় যাবেন তিনি তা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। মেসিকে সাইন করানোর দৌড়ে এগিয়ে ছিল সৌদি আরবের ক্লাব আল-হিলাল। এবার মেসি সৌদি দল আল-হিলালকে ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে বললেন। অর্থাৎ আর্জেন্টাইন বার্সেলোনায় ১ বছর খেলতে চান।

আর্জেন্টাইন সোমবার একটি সৌদি প্রতিনিধি দলের সাথে বৈঠক করেছে এবং তারা ২০২৪ সাল পর্যন্ত প্রো লিগে প্রত্যাশিত পদক্ষেপ স্থগিত করার জন্য অনুরোধ করেছে। সৌদি প্রতিনিধিরা এই খবরে অবাক হয়েছিলেন এবং মেসির প্রতিনিধিদের বলেছিলেন যে, তাদের প্রস্তাবটি পরের বছর ৫০০ মিলিয়ন ইউরোর হবে না।

মেসির সিদ্ধান্ত এসেছে তার বাবা জর্জ মেসি স্বীকার করার কয়েক ঘণ্টা পর যে, তিনি বার্সেলোনায় ফিরতে চান এবং লা লিগা তথাকথিত আর্থিক সক্ষমতার পরিকল্পনাকে মেসির প্রত্যাবর্তনের অনুমতি দেওয়ার জন্য গ্রহণ করেছে।

পিএসজি থেকে মেসির বিদায় আগেই নিশ্চিত হয়ে গেছে। জর্জ মেসি স্বীকার করেছেন যে, তার ছেলে পরের বছর আবার কাতালোনিয়াতে খেলতে পারে কারণ সে তার পুরনো ক্লাবে ফিরতে চায়।

মেসিও তার সাবেক ক্লাবে ফিরে যাওয়ার দিকে ইঙ্গিত করছে। কিন্তু অন্যান্য গন্তব্যের সম্ভাবনা রয়ে গেছে। সৌদি আরবের পাশাপাশি ইন্টার মিয়ামি এবং বেশ কয়েকটি প্রিমিয়ার লিগ দলও মেসির ট্রান্সফারের সাথে সংযুক্ত।

Link copied!