• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

১০ ঘণ্টা অপেক্ষার পর মেসির দেখা পেলেন ভক্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০১:৪৬ পিএম
১০ ঘণ্টা অপেক্ষার পর মেসির দেখা পেলেন ভক্ত

আর্জেন্টাইন জায়ান্ট লিওনেল মেসিকে দেখা, তাকে একটু ছুঁয়ে দেয়া অনেকের কাছেই স্বপ্ন। সেই স্বপ্নকে কেউ বাস্তব করতে পারেন, কেউ বা আবার স্বপ্নেই লালন করেন তাদের ইচ্ছে। এবার আর্জেন্টাইন ফুটসাল খেলোয়াড় হুয়ান পোলকান ধৈর্যের পরীক্ষা দিয়ে পেলেন মেসির দেখা।

আর্জেন্টাইন এই ফুটসাল খেলোয়াড় কয়েক মাস আগেই মেসির সঙ্গে দেখা করার পরিকল্পনা করে। এ কারণে তার ক্লাব তাকে দুইদিন ছুটিও দেয়। তবে ক্লাবের শর্তও ছিল। ছুটি পাবেন তবে তাদের ক্লাবের জার্সিতে আনতে হবে মেসির স্বাক্ষর।

প্যারিসে পোলকানকে দিতে হয় ১০ ঘণ্টার অপেক্ষার পরীক্ষা। প্রথমে পাত্তাই পাচ্ছিলেন না মেসির পরিবারের কাছে। সকাল ৯টায় মেসি অনুশীলনে যান। ফেরেন দুপুরের দিকে। তখনো তাকে দেখেও না দেখার ভান করে চলে যান মেসি।

বিকেল ৩টায় মেসির স্ত্রীও বাসা থেকে বের হন। পোলকানের সঙ্গে হাই, হ্যালো করলেও ঘন্টা তিনেক পর ফিরে এসে ছিলেন নির্লিপ্ত। এরমধ্যে মেসির নিরাপত্তাপ্রহরী এসেও তাকে হুমকি দেন পুলিশে খবর দেওয়ার। তবে পোলকান হাল ছাড়েননি।

অবশেষে আসে কাঙ্ক্ষিত সেই মধুর মুহূর্ত। পোলকানের ধৈর্যের বাধ না ভাঙলেও বাধ ভেঙেছিল মেসি ও রোকুজ্জোর। মেসির স্ত্রীই বাসার দরজা খুলে পোলকানকে ভেতরে ডেকে নিয়ে যান। তাকে স্বাগত জানান স্বয়ং মেসি। পোলকানের কাছে এটা অবিশ্বাস্য মুহূর্ত ছিল। তিনি মেসির প্রতি তার ভালোবাসা প্রকাশ করেন, একসাথে ছবি তোলেন। মেসি তার ভক্তকে বুকে টেনে নিয়েছিলেন। পোলকান তার হাতের বাহুতে নিয়েছেন মেসির অটোগ্রাফ। সেই সাথে ক্লাবের শর্তমতে ক্লাবের জার্সিতে মেসির অটোগ্রাফও আদায় করে ছেড়েছেন তিনি।

অবিশ্বাস্য সুন্দর মুহূর্ত কাটিয়ে পোলকান বের হন মেসির বাসা থেকে। এরপর তার গন্তব্য কোথায় নিশ্চয়ই আন্দাজ করা যাচ্ছে। পোলকান ছুটেছেন ট্যাটুশিল্পীর কাছে। মেসির নিজের হাতে দেওয়া অটোগ্রাফ স্থায়ী না করালে হয়!

Link copied!