• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫
ডিপিএল ২০২২

মোহামেডানের সাকিব খেলবেন মাশরাফির রূপগঞ্জে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ০৬:১৭ পিএম
মোহামেডানের সাকিব খেলবেন মাশরাফির রূপগঞ্জে
ফাইল ছবি

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) তারকাখচিত এক দল গড়ে শিরোপার জন্য মাঠে নেমেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু জাতীয় দলের ব্যস্ততায় পড়ে বেশকিছু তারকা ক্রিকেটারকে স্কোয়াডে না পেয়ে প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেছে ঐতিহ্যবাহী ক্লাবটি। ফলে এসব তারকাদের নিজেদের দলে ভেড়ানোর সুযোগ হাতছাড়া করছে না সুপার লিগের শিরোপা প্রত্যাশীরা।  

এরই মধ্যে মোহামেডানের সঙ্গে চুক্তি করা মুশফিকুর রহিম ও মেহেদি হাসান মিরাজ এবারের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাবে নাম লিখিয়েছেন। এবার নতুন করে মোহামেডান ছেড়ে দিল দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও। শিরোপার লড়াইয়ে থাকা আরেক দল মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জে নাম লেখাচ্ছেন সাকিব।

মঙ্গলবার (১৯ এপ্রিল) মোহামেডানের ক্রিকেট কমিটির সিনিয়র সহ-সভাপতি জিএম সাব্বির বিষয়টি নিশ্চিত করেছেন। তবে শুধুমাত্র চলতি মৌসুমের জন্যই সাকিবকে ছাড়া হয়েছে।

জিএম সাব্বির বলেছেন, ‘‘এবারের আসরের বাকি চার ম্যাচের জন্য রূপগঞ্জে খেলবেন সাকিব। তবে আগামী মৌসুমে আবার আমাদের দলে চলে আসবেন তিনি।’’

চলতি মাসের শুরুতে যুক্তরাষ্ট্র গিয়েছিলেন সাকিব। তবে আজই দেশে ফেরার কথা রয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের। ঢাকায় পা দেবার পর আগামীকাল থেকেই  আগামীকালই তাকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদী লেজেন্ডস অব রূপগঞ্জ।

সুপার লিগের প্রথম ম্যাচে জয়সহ ২০ পয়েন্ট নিয়ে প্রথমবারের মতো শিরোপা জয়ের স্বপ্ন দেখছে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন শেখ জামাল। আর লিজেন্ডস অব রূপগঞ্জের ঝুলিতে রয়েছে ১১ ম্যাচে ১৬ পয়েন্ট। বাকি চার ম্যাচের সবগুলো জিতলে তাদের সামনে রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ।

Link copied!