• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

মেসি নেইমারকে ছাড়াই জিতল পিএসজি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৩:১১ পিএম
মেসি নেইমারকে ছাড়াই জিতল পিএসজি

দলের সবচেয়ে বড় দুই তারকা মেসি নেইমারকে ছাড়াই জয় পেয়েছে ফ্রান্সের জায়ান্ট ক্লাব পিএসজি। লিগ ওয়ানের ম্যাচে ফরাসি ক্লাব ব্রেস্টকে ৪-২ গোলে হারিয়েছে তারা। এরফলে লিগ শুরুর প্রথম তিন ম্যাচেই জয় পেল তারা। 

এই ম্যাচেও মেসি ও রামোসের অভিষেক হয়নি। তবে পিএসজির জার্সিতে অভিষেক হয়েছে আশরাফ হাকিমি ও নেদারল্যান্ডের মিডফিল্ডার জর্জিনিয়ো উইনাল্ডমের। 

দলের হয়ে স্কোর শিটে নাম উঠেছে চার জনের। বল দখলে নিয়ে শুরুতেই চাপ সৃষ্টি করতে থাকে প্রতিপক্ষকে। ম্যাচের ২৩ মিনিটে এমবাপ্পের ক্রস থেকে গোল করেন গোলের খাতা খুলেন আন্দার হেরেইরা। অ্যাসিস্ট করলেও ঠিকই গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। ব্রেস্টের দুর্বল রক্ষণকে কাজে লাগিয়ে ৩৬ মিনিটে গোল করেন এমবাপ্পে। 

ম্যাচের ৪২ মিনিটে রোমাইন ফাইব্রির ক্রস থেকে দুর্দান্ত হেডে গোল করেন ফ্রাঙ্ক হোনোরাত। ফলে প্রথমার্ধে ২-১ এ এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি। ব্রেস্ট ফরোয়ার্ড ৭১ মিনিটে সুযোগ পেয়েও গোল করতে পারেননি। ম্যাচের ৭২ মিনিটে বাম পোস্টের ভেতরে থেকে দূরপাল্লার শটে গোল করেন ইদ্রিসা গুয়ে। 

ম্যাচের ৮৫ মিনিটে স্টিভ মউনি গোল করলে ব্যবধান দাঁড়ায় ৩-২ এ। ম্যাচের যোগ করা সময়ে আর্জেন্টাইন ডি মারিয়া গোল করলে ৪-২ ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। 

মেসি কোপা আমেরিকা জয়ের পর আর মাঠে নামেননি। আশা করা যাচ্ছে সামনের ম্যাচেই পিএসজির জার্সি গায়ে মাঠ মাতাবেন তিনি। 

লিগে প্রথম তিন ম্যাচেই পাঁচ গোল হজম করেছে পিএসজি। ২০০৪ সালের পর এবারই এমন হয়েছে পিএসজির সঙ্গে। 

Link copied!