• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ১০ মুহররম ১৪৪৫

মেসির গোলে পিএসজির জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ১১:১৬ এএম
মেসির গোলে পিএসজির জয়

অলিম্পিক লিওর বিপক্ষে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে মাঠে নেমেছিল পিএসজি। ম্যাচ শুরুর ৫ মিনিটেই গোলের খাতা খুললেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ম্যাচের বাকি সময় বারবার সুযোগ পেয়েও গোলবঞ্চিত হলো দলটি। শেষ পর্যন্ত মেসির একমাত্র গোলে ১-০ গোলের জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে তারা।

মাঠে বেশ দারুণ বোঝাপড়া মেসি ও ব্রাজিলিয়ান তারকা নেইমারের। লিওর বিপক্ষে ম্যাচের শুরুতেই দেখা গেল এর প্রতিফলন। ম্যাচের ৫ মিনিটেই প্রতিপক্ষের কয়েকজন ডিফেন্ডারকে সুকৌশলে পাশ কাটিয়ে নেইমারকে বল এগিয়ে দেন মেসি। ফিরতি বল পেয়ে তীব্র গতিতে বাম পায়ের নিখুঁত শটে প্রতিপক্ষের গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

শুরুতেই গোল আদায় করে আত্মবিশ্বাসে একের পর এক আক্রমণ করে পিএসজি। ম্যাচের ১৪ মিনিটে আবারও মেসি গোলের সম্ভাবনা সৃষ্টি করেন। তবে এবার কোনোমতে ঠেকিয়ে দেন লিওর গোলরক্ষক। বারবার আক্রমণে গেলেও গোল আদায় করতে ব্যর্থ হচ্ছিল পিএসজি।

ম্যাচের বাকি সময়ে আর গোল না হলেও অতিরিক্ত সময়ে ফ্রি কিক আদায় করে পিএসজি। তবে মেসির কিক ক্রসবারে লেগে ফেরত আসে। ফিরতি বল জালে জড়ান রিয়াল মাদ্রিদ থেকে প্যারিসে যোগ দেওয়া সার্জিও রামোস। কিন্তু অফসাইডের কারণে বাতিল হয় সে গোল। ফলে ১-০ গোলের ব্যবধানেই শেষ হয় ম্যাচটি।

লিগে ৮ ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ২ পয়েন্ট পিছিয়ে টেবিলে দুই নম্বরে আছে মার্সেই।

Link copied!