• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

মাঠে ফিরতে চান আগুয়েরো


ফারজানা ববি
প্রকাশিত: এপ্রিল ১, ২০২২, ১২:১৬ পিএম
মাঠে ফিরতে চান আগুয়েরো

আর্জেন্টিনার স্ট্রাইকার সার্জিও আগুয়েরো গত বছরের শেষ দিকে হার্ট অ্যারিথমিয়ার কারণে ফুটবল থেকে অবসর নেন। তবে আবারও মাঠের সবুজ ঘাসে ফিরতে চান এই আর্জেন্টাইন।

বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটির ৩৩ বছর বয়েসী সাবেক এই স্ট্রাইকার গত গ্রীষ্মে সিটির সাথে চুক্তির মেয়াদ শেষ করে বার্সেলোনায় যোগ দেন। অক্টোবরে আলাভেসের বিপক্ষে বার্সেলোনার ১-১ গোলে ড্র হওয়া ম্যাচ চলাকালীন বুকে ব্যথা এবং শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগে মাঠ ছাড়তে বাধ্য হন আগুয়েরো।

হার্ট অ্যারিথমিয়ায় আক্রান্ত হওয়ার তিন মাস পর ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন আগুয়েরো। তবে এই তারকা সম্প্রতি জানিয়েছেন, তিনি ফুটবলে ফিরে আসতে চাচ্ছেন এবং ইতিমধ্যে একটি ক্লাব থেকে প্রস্তাবও পেয়েছেন।

আগুয়েরো গণমাধ্যমকে বলেন, “আমার মন বলছে আমি আবার খেলতে পারব। ইন্টার মিয়ামি আমাকে প্রস্তাব দিয়েছে কিন্তু আমি প্রত্যাখ্যান করেছি। তবে দেখা যাক। ডাক্তাররা বলেছেন যে, আমাকে পাঁচ বা ছয় মাস সবকিছু থেকে নিজেকে গুটিয়ে রাখতে হবে। কিন্তু আমি আবার ফিরতে চাই।”

ম্যানচেস্টার সিটিতে থাকাকালীন আগুয়েরোকে তার সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার হিসেবে বিবেচনা করা হতো। তিনি প্রিমিয়ার লিগে দলটির হয়ে ৩৯০টি ম্যাচে ২৬০টি গোল করেছেন।

Link copied!