• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

প্রথম জয়ে সন্তুষ্ট অধিনায়ক মাহমুদউল্লাহ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১, ০৮:৩৫ পিএম
প্রথম জয়ে সন্তুষ্ট অধিনায়ক মাহমুদউল্লাহ 

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে সাকিবের অলরাউন্ডিং নৈপুণ্য ৩০ বল হাতে রেখেই ৭ উইকেটের সহজ জয় পেয়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টিতে এটি বাংলাদেশের প্রথম জয় হলেও এই ধারাবাহিকতা বজায় রাখতে চান টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচ শেষে এমন কথাই জানিয়েছেন তিনি। 

আট ম্যাচ অপেক্ষার পর টি-টোয়েন্টিতে দেশের মাটিতে প্রথম জয়ের দেখা পেল মাহমুদউল্লাহ বাহিনী। এ জয়ের পরেও আরও জয় চান টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। 

বোলাররা অনেক ভালো করেছে আর তারা সাফল্য পাওয়ার জন্য মুখিয়ে আছে জানিয়ে ম্যাচ শেষে রিয়াদ বলেন, "তাদের বিপক্ষে টানা কয়েকটি ম্যাচ হেরে যাওয়ার পর জেতা অবশ্যই ভালো অনুভূতি। আমরা পরের ম্যাচগুলোও জিততে চাই। আমাদের বোলাররা উইকেট শিকার করতে অনেক ক্ষুধার্ত ছিল এবং নিজেদের দক্ষতা ও সামর্থ্যেও খুব সুশৃঙ্খল ছিল। তারা অতিরিক্ত কিছু করার চেষ্টা করেনি।" 

টসের সিদ্ধান্তে রিয়াদ বলেন, "এমন জটিল উইকেটে টসে জিতলে আমিও প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিতাম।" 

অপরদিকে হার দিয়ে সিরিজ শুরু করায় হতাশ সফরকারী অধিনায়ক টম লাথাম।

ম্যাচ শেষে তিনি বলেন,"শুরুটা এমন হওয়ায় আমি হতাশ। আমরা জানতাম এটা একটা কঠিন ম্যাচ হতে চলেছে কিন্তু আমরা গুরুত্বপূর্ণ সময়ে উইকেট হারিয়েছি। এই অবস্থার মধ্যে আমাদের সমাধানের উপায় খুঁজে বের করতে হবে এবং ভালো রান করার চেষ্টা করতে হবে। কম রান নিয়ে ম্যাচে টিকে থাকা অত্যন্ত কঠিন। আমাদের আরও বেশী রান করার দিকে মনোযোগ দিতে হবে। ছেলেরা বল হাতে যে চেষ্টা করেছে তাতে আমি গর্বিত।" 

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৩ সেপ্টেম্বর।

খেলা বিভাগের আরো খবর

Link copied!