• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

প্রতিরোধের মুখে পাকিস্তানকে সমর্থন করা বাংলাদেশিরা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৮:৪৪ পিএম
প্রতিরোধের মুখে পাকিস্তানকে সমর্থন করা বাংলাদেশিরা 

খেলা হচ্ছে বাংলাদেশের মাঠে অথচ পাকিস্তানের সমর্থনে মাঠে তাদের জার্সি গায়ে খেলা দেখছে বাংলাদেশের পাকিস্তানী সমর্থকেরা। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দেখা গেছে এমন দৃশ্য। দেশের মাঠে পাকিস্তানি খেলোয়াড়দের সমর্থনকে মেনে নিতে পারেনি বাংলাদেশী ক্রীড়া প্রেমীরা। তাই সিরিজের শেষ ম্যাচে স্টেডিয়ামের গেটের সামনে দাঁড়িয়ে পাকিস্তানের জার্সি ও পতাকা পেলে তাদের জার্সি কেড়ে নিয়েছে কয়েকজন ভক্ত। 

ইতিমধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে। তিন ম্যাচের সবগুলোতেই পরাজিত হয়েছে বাংলাদেশ। মিরপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি শেষে পাকিস্তানের এক ব্যাটার বলেছিলেন, বাংলাদেশে খেলা হলেও তাদের মনে হচ্ছে যে তারা পাকিস্তানেই খেলছেন। আর বাংলাদেশে তাদের এত সমর্থক দেখেও অবাক তিনি। এমনকি পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও বলেছিলেন এমন কথা। 

পাকিস্তান দলের এমন কথাকে ভালোভাবে নিতে পারেননি দেশের সিংহভাহ মানুষ। আজ খেলা শুরুর আগে মিরপুর স্টেডিয়াম গেটের সামনে কিছু তরুণকে দেখা যায় ব্যানার হাতে দাঁড়িয়ে থাকতে। তারা পাকিস্তানি পতাকা নিয়ে স্টেডিয়ামে আসা বাংলাদেশি নাগরিকদের প্রতিরোধের ঘোষণা দেয়। তারা গ্যালারিতে পাকিস্তানি পতাকা ও জার্সি পরিহিত বাংলাদেশি সমর্থক দেখলে প্রতিবাদ জানাবেন বলেন জানান। 

কথা মতো কাজটাই করেছেন বাংলাদেশী সমর্থকেরা। সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশে পাকিস্তানি সমর্থকদের কাছ থেকে পতাকা ও জার্সি কেড়ে নেন তারা। 

Link copied!