• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

দ্বিতীয় টেস্টের আগে টাইগার শিবিরে দুঃসংবাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২০, ২০২২, ০৯:২৭ পিএম
দ্বিতীয় টেস্টের আগে টাইগার শিবিরে দুঃসংবাদ

আগামী ২৩ মে সোমবার ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। ম্যাচের দুইদিন আগেই টাইগার শিবির থেকে দুঃসংবাদ এলো নাঈম হাসানের চোট নিয়ে। আঙুলের চোটের কারণে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়তে চলেছেন প্রথম টেস্টে এক ইনিংসে ৬ উইকেট পাওয়া এই তরুণ।

চট্টগ্রামে প্রথম ইনিংসে দুর্দান্ত বোলিং করেন নাঈম, তুলে নেন ৬ উইকেটও। তবে দ্বিতীয় ইনিংসে ভাঙা আঙুল নিয়ে বল করেন তিনি। স্বাভাবিকভাবেই সফল ছিলেন না। পাননি উইকেটের দেখাও।

নাঈমের ইনজুরি বাংলাদেশের বোলিং আক্রমণকে বেশ ভোগান্তিতে ফেলেছে। এর আগে শরিফুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ এবং তাসকিন আহমেদের মতো ফর্মে থাকা তারকাদের ইনজুরির কারণে বোলিং অ্যাটাক অনেকটাই বিপর্যস্ত। দারুণ ফর্মে থাকা মেহেদি ও তাসকিন পুরো সিরিজেই অনুপস্থিত।

বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী গণমাধ্যমকে বলেন, "নাঈমের হাতের মাঝের আঙুলে ফ্র্যাকচার হয়েছে। তার পুরোপুরি সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগতে পারে।"

নাঈম চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ১০৫ রানের বিনিময়ে ৬ উইকেট নিয়ে ক্যারিয়ার সেরা পারফর্ম করেছেন। তিনি ১৫ মাস পর টেস্ট দলে ফিরে আবার ছিটকে গেলেন। প্রথম টেস্টের চতুর্থ দিনে দিমুথ করুনারত্নের তুলে দেওয়া ক্যাচ ধরতে ব্যর্থ হয়ে এই বিপত্তি বাধান নাঈম।

Link copied!