• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

এভারেস্ট লিগে খেলবেন আফ্রিদি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৭, ২০২১, ০৯:৫০ পিএম
এভারেস্ট লিগে খেলবেন আফ্রিদি

টি-টোয়েন্টির ফেরিওয়ালা শহীদ আফ্রিদি এবার খেলবেন নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে কাঠমুন্ডু কিংসের হয়ে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৯ অক্টোবর পর্যন্ত চলবে টুর্নামেন্টটি। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে নেপালের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে। 

আফ্রিদিও উচ্ছসিত কাঠমুন্ডুতে খেলার বিষয়ে। তিনি বলেন, "এবারই প্রথম আমি কাঠমুন্ডু যাচ্ছি। কাঠমুন্ডুতে যাওয়ার বিষয়ে আমি খুবই উচ্ছ্বসিত।" 

শহীদ আফ্রিদি ও নেপালের তারকা খেলোয়াড় সন্দীপ লামিচানে এবার একই দলে খেলবেন। লামিচানের অভিষেক হয়েছে আইসিসির বিশ্ব একাদশের হয়ে যে দলের সতীর্থ ছিলেন শহীদ আফ্রিদি। আবারও সতীর্থ হিসেবে আফ্রিদিকে পাওয়া নিয়ে আনন্দিত লামিচানে। এক ভিডিও মেসেজে তিনি বলেন," কাঠমুন্ডু একাদশে আপনাকে স্বাগত। দলেত সকল খেলোয়াডেরা আপনাকে মাঠে দেখার অপেক্ষায় আছে। আমি বলতে চাচ্ছি  নেপালে আপনার খুবিই ভালো সময় কাটবে।"

ক্রিকনেপাল ডটকমকে দেওয়া এক স্বাক্ষাতকারে কাঠমন্ডু একাদশের মালিক রোহিত গুপ্ত বলেন,"শহীদ আফ্রিদি বিশ্ব ক্রিকেটের একজন আইকনিক সুপারস্টার। বর্তমান সময়ের অনেক ক্রিকেটার তাকে আইডল ভেবেই ক্রিকেটে পদচারণা করছে। নেপালের ক্রিকেট ফ্যানরা তাকে কিংবদন্তি ক্রিকেটার প্রচণ্ড ভালোবাসে। আমাদের কাঠমন্ডু কিংস একাদশে তাকে অন্তর্ভুক্ত করতে পেরে আমরা ভীষণ গর্বিত।" 

এ টুর্নামেন্টে অংশ নেবে ৬ টি দল। 

Link copied!