• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

এবার ‍‍‘নারী কেলেঙ্কারির‍‍’ কুকীর্তি আজিম রফিকের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০৯:৫৭ পিএম
এবার ‍‍‘নারী কেলেঙ্কারির‍‍’ কুকীর্তি আজিম রফিকের

আলোচনা যেন পিছু ছাড়ছে না পাকিস্তানি বংশোদ্ভূত ইংলিশ ক্রিকেটার আজিম রফিকের। ক্রিকেট ক্লাবে তার বর্ণবাদের শিকার হওয়ার খবর ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। যৌন কেলেঙ্কারি কারণে এরই মধ্যে আবারও আলোচনায় এসেছেন রফিক। রফিকের বিরুদ্ধে অশ্লীল বার্তা পাঠানোর অভিযোগ করেছেন গায়ত্রী অজিথ নামের এক নারী। 

ঘটনাটি ঘটেছিল ২০১৫ সালে। সে সময় ম্যানচেস্টার থেকে দুবাই যাওয়ার একটি ফ্লাইটে সাক্ষাৎ হয় গায়ত্রী অজিথের সঙ্গে। এর তিন মাস পর গায়ত্রীকে অনুপযুক্ত বার্তা পাঠিয়েছেন আজিম রফিক। আর সে সময় ১৬ বছর বয়সী গায়ত্রীকে দুবাইতে নৈশভোজের আমন্ত্রণ করেছিলেন রফিক। আর তা প্রত্যাখ্যান করেছিলেন গায়ত্রী। 

এই বিষয়ে ইয়র্কশায়ার পোস্ট এক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদনে উঠে এসেছে ২০১৫ সালে আজিম রফিক একটি মোবাইল নাম্বার থেকে বার্তা পাঠিয়েছিলেন গায়ত্রীকে। সেখানে লেখা ছিল, “তুমি কি জান, আমি বিমানে কী করতে চেয়েছিলাম? আমি তোমাকে বিমানের দেয়ালের সঙ্গে ধাক্কা দিয়ে ধরে চুমু দিতে চেয়েছিলাম।” তখন গায়ত্রী বলেছিল, “আপনি কি বুঝতে পারেন যে আমার বয়স মাত্র ১৭?” 

দ্য ইয়র্কশায়ার পোস্টের সঙ্গে কথা বলার সময় আজিম রফিকের কথিত সে বার্তাগুলোকে ‘ভয়ংকর’ হিসেবে বর্ণনা করেন মিসেস অজিথ।

মিসেস অজিথ আরও বলেন, “আমি এই বার্তাগুলোর ক্রুদ্ধতা দেখে একধরনের হতবাক হয়ে গিয়েছিলাম। তারা খুব অশ্লীল ছিল।”

সেদিন বিমানে বসে নাকি সতীর্থকে মদ্যপানে বাধ্য করেছিলেন আজিম রফিক। অজিথ গায়ত্রী আরও বলেন, “অবশ্যই এর অর্থ এই নয় যে তিনি ফ্লাইটে একা মদ্যপান করবেন এবং ১৭ বছর বয়সী মেয়েকে তার সঙ্গে মদ্যপান করতে উৎসাহিত করবেন।”

যদিও এই অভিযোগের ব্যাপারে কোনো কথা বলতে রাজি হননি রফিকের মুখপাত্র। তবে বিষয়টি খতিয়ে দেখার কথা বলেছেন রফিকের মুখপাত্র।

Link copied!