• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

ইউনাইটেডের প্রথম জয়ে রোনালদোর গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ১১:০০ এএম
ইউনাইটেডের প্রথম জয়ে রোনালদোর গোল

চলতি মৌসুমে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা বেশ বাজে কাটছিল। গোলের দেখা পাচ্ছিলেন না। উপরন্তু বেশ কয়েক ম্যাচ শুরুর একাদশে ইউনাইটেডের বেঞ্চেই কাটাতে হয় তাকে। অবশেষে খরা কাটিয়ে গোলের দেখা পেলেন এই পর্তুগিজ।

উয়েফা ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রথম ম্যাচে পেনাল্টি থেকে গোল আদায় করলেন রোনালদো। বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগে শেরিফের মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধের ২-০ গোলে ইউরোপা লিগে প্রথম জয় তুলে নিয়েছেন টেন হ্যাগের শিষ্যরা।

গত সপ্তাহে ঘরের মাঠে প্রথম ম্যাচে রিয়াল সোসিয়াদাদের বিপক্ষে হারতে হয় ইউনাইটেডকে। তবে শেরিফের বিপক্ষে ম্যাচের প্রথম থেকেই আধিপত্য ধরে খেলতে থাকে প্রিমিয়ার লিগের দলটি। তারা প্রথম গোলের দেখা পায় ম্যাচের ১৭ মিনিটে। ডি-বক্সে জেডন সানচোর উদ্দেশে দারুণ এক পাস বাড়িয়ে দেন ক্রিশ্চিয়ান এরিকসেন। গোল আদায় করতে ভুল করেননি ২২ বছর বয়সী এই উইঙ্গার।

ম্যাচের ৩৮ মিনিটে শেরিফের ফাউলে দ্বিতীয় গোল আদায় করে ইউনাইটেড। ডি-বক্সের ভেতর ডিয়েগো দালোতকে পেছনে ফেলে দেন প্রতিপক্ষ দলের কেপোজো। রেফারি পেনাল্টির বাঁশি বাজাতে দেরি করেননি।

গোলের সুযোগ পেয়ে কাজে লাগাতে ভুল করেননি রোনালদো। সহজ শটে প্রতিপক্ষের গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। এটাই এই মৌসুমে রোনালদোর প্রথম গোল।

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলের আর কোনো সুযোগ তৈরি করতে পারেনি ইউনাইটেড। ফলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

Link copied!