• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বাজারে ইনফিনিক্সের নোট ১২ প্রো


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৫:৩৮ পিএম
বাজারে ইনফিনিক্সের নোট ১২ প্রো

স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স সম্প্রতি বাজারে এনেছে তাদের নতুন মিড-বাজেট স্মার্টফোন নোট ১২ প্রো। চমকপ্রদ স্পেসিফিকেশন আর ফিচারের কারণে খুব দ্রুতই তরুণদের পছন্দের শীর্ষে চলে এসেছে এই স্মার্টফোনটি।

সর্বাধুনিক ডিসপ্লে : ইনফিনিক্স নোট ১২ প্রো-তে আছে ২৪০০x১০৮০ রেজোলিউশনের ৬.৭ ইঞ্চির বিশাল অ্যামোলেড এফএইচডি+ ডিসপ্লে। এর ৬০ হার্জ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্জ টাচ স্যামপ্লিং রেট থাকার ফলে ব্যবহারকারীরা আরও স্বচ্ছন্দে ডিভাইসটি ব্যবহার করতে পারেন। এর এজ-টু-এজ বা পুরো স্ক্রিন জোড়া ডিসপ্লে থাকায় পছন্দের শো স্ট্রিম করা বা গেমিংয়ের জন্য চমৎকার কাজ করছে ডিভাইসটি। 
হাই-পারফরম্যান্স প্রসেসর

হাই-পারফরম্যান্স প্রসেসর : হেলিও জি৯৯ অক্টা-কোর সিপিউ এর উপস্থিতিতে নোট-১২ প্রো ব্যবহারকারীরা পাচ্ছেন স্মার্টফোনের এক অনন্য অভিজ্ঞতা। মাল্টিটাস্কিং করা যাচ্ছে কোনো ধরনের ল্যাগ ছাড়াই। এছাড়াও একইসাথে বিভিন্ন অ্যাপ চালানোর জন্যও এটি বেশ সুবিধাজনক। ফোনটির র‌্যাম ৮ জিবি।

ক্যামেরা সিস্টেম : ডিভাইসটির শক্তিশালী ক্যামেরা সিস্টেম যেকোনো স্বনামধন্য মোবাইল ফটোগ্রাফারকেও চমকে দেবে। ফোনের ব্যাক ক্যামেরা মডিউলে আছে ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এর ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় পরিষ্কার সেলফি যেমন তোলা যাচ্ছে, তেমনি ভিডিও কলের জন্যও এটি উপযুক্ত।

ব্যাটারি : নোট ১২ প্রো-এর ৫০০০ এমএএইচ ব্যাটারি এক চার্জে চলে সারাদিন। এতে ইন্টেলিজেন্ট পাওয়ার সেভিং প্রযুক্তি থাকার ফলে চার্জ শেষ হয়ে যাওয়া নিয়ে কোনো দুশ্চিন্তা করতে হয় না। ফলে দীর্ঘ সময় ধরে এই ফোন ব্যবহার করা যাচ্ছে। এছাড়া, ফোনটিতে ৩৩ ওয়াট সুপারচার্জিং প্রযুক্তি থাকার ফলে চার্জিং নিয়েও কোনো ধরনের সমস্যায় পড়তে হচ্ছে না ব্যবহারকারীদের।

দুর্দান্ত ডিজাইন : নোট ১২ প্রোর চমৎকার স্পোর্টি ও স্টাইলিশ ডিজাইন নজর কাড়বে যে কারোরই। ভলকানিক গ্রে, টাসকানি ব্লু ও আলপাইন হোয়াইট—তিন রং থেকে বেছে নেওয়া যাবে নিজের স্টাইলের সাথে মানানসই রঙটিকে।
 

Link copied!