• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

লিবিয়াতে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ১২:২৩ পিএম
লিবিয়াতে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা

লিবিয়াতে সন্ত্রাসীর গুলিতে জগদীশ চন্দ্র দাস (৩৬) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার (৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আলম রিগান।

এর আগে বৃহস্পতিবার (২ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুরের দিকে লিবিয়ায় সাফা এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয়। হত্যার পর তার টাকা পয়সা ও মালামাল লুট করে নিয়ে যায়।

নিহত জগদীশ চন্দ্র দাস নোয়াখালী সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাজীরহাট দাস পাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে।

নিহতের বাবা গোকুল চন্দ্র দাস জানান, জগদীশ ৬ বছর আগে জীবিকার তাগিদে লিবিয়ায় সাফা এলাকায় পাড়ি জমান। সেখানে তিনি নার্সারিতে কাজ করতেন। বৃহস্পতিবার দুপুরের দিকে মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছে না বলে অভিযোগ তোলেন। পরে দুপুরের দিকে জগদীশ খেতে বসলে মালিকের ভাতিজা আকস্মিক এসে তাকে গুলি করে হত্যা করেন।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ বলেন, “বিষয়টি আমাদের অবহিত করা হয়নি। তবে নিহতের পরিবার অফিসিয়ালি সহযোগিতা চাইলে আমরা সব ধরনের সহযোগিতা করব।” 

Link copied!