• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়ায় গাড়িচাপায় বাংলাদেশি যুবক নিহত


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৫:২৮ পিএম
মালয়েশিয়ায় গাড়িচাপায় বাংলাদেশি যুবক নিহত

এক বছর আগে জীবিকার তাগিদে শরীয়তপুর থেকে মালয়েশিয়া পাড়ি জমিয়েছিলেন রাজন মাহমুদ (২৫)। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মালয়েশিয়ার চ্যারাস শহরে গাড়িচাপায় নিহত হয়েছেন তিনি।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে তার পরিবার বিষয়টি জানতে পারে। এরপর মানসিকভাবে ভেঙে পড়েছেন তার পরিবারের সদস্যরা। এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত রাজন মাহমুদ শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নের চর লাউলানি গ্রামের জাহাঙ্গীর মৃধার ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নড়িয়া উপজেলার প্রত্যেকটি বাড়িতেই দুই একজন ব্যক্তি জীবিকার তাগিদে প্রবাস জীবনযাপন করেন। উন্নত জীবনের আশায় রাজন মাহমুদও প্রায় এক বছর আগে মা-বাবা, আত্মীয় স্বজন রেখে মালয়েশিয়া পাড়ি জমান। সেখানে তিনি শ্রমিকের কাজ করতেন। সোমবার রাতে একটি গাড়ি তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজন মাহমুদের বাবা জাহাঙ্গীর মৃধা বলেন, “আমার সোনার টুকরা ছেলেটা মালয়েশিয়া গাড়িচাপায় মারা গেছে। এছাড়া আমি আর কিছুই জানি না। আমি আমার ছেলের মরদেহ দেশে আনতে চাই। সরকার যেন দ্রুত আমার ছেলের মরদেহ দেশে এনে দেয়।”

ঘড়িসার ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আনসার মাঝি বলেন, “নিহত রাজন মাহমুদের স্বজনরা এসেছিলেন। তার মরদেহ দেশে ফিরিয়ে আনতে সকল কাগজপত্র প্রস্তুত করে দেওয়া হয়েছে। আশা করছি দ্রুত রাজন মাহমুদের মরদেহ দেশে আনা হবে।”

নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য বলেন, প্রবাসে কেউ মারা গেলে উপজেলা প্রশাসন ওই পরিবারের পাশে থাকে। রাজন মাহমুদের মরদেহ দেশে ফিরিয়ে আনতে উপজেলা প্রশাসন সহযোগিতা করবে।

Link copied!