• ঢাকা
  • সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মুহররম ১৪৪৫

১৫ লাখ টাকার ছাগল কিনে আলোচনায় তরুণ, যা বললেন সেই রাজস্ব কর্মকর্তা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০২:৫৮ পিএম
১৫ লাখ টাকার ছাগল কিনে আলোচনায় তরুণ, যা বললেন সেই রাজস্ব কর্মকর্তা

ফেসবুকে কোরবানি উপলক্ষে ১৫ লাখ টাকায় একটি ছাগল কিনতে গিয়ে আলোচনার জন্ম দেন ইফাত নামের এক তরুণ। তিনি জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমানের ছেলে বলে বিভিন্ন গণমাধ্যমে এসেছিল। কিন্তু মতিউর রহমান জানান, ইফাত নামের ওই তরুণ তার ছেলে নন।

মতিউর রহমান দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে বলেন, “আলোচিত ইফাত আমার ছেলে নন। এমনকি আত্মীয় বা পরিচিতও নন। আমার এক ছেলে, নাম তৈাফিকুর রহমান। আমি আনুষ্ঠানিকভাবে এসব অপ্রচারের প্রতিবাদ করব।”

এদিকে যে অ্যাগ্রো ফার্ম থেকে ছাগলটি কেনা হয়েছিল, তারা জানিয়েছে, আলোচিত তরুণ শুধু এক লাখ টাকা দিয়ে ছাগলটি বুক করেছিলেন। কিন্তু তিনি এখন পর্যন্ত পুরো টাকা পরিশোধ করে ছাগলটি বাড়িতে নিয়ে যাননি।

ঘটনার শুরু গত সপ্তাহে, যখন আলোচিত ছাগল সঙ্গে নিয়ে ইফাতকে উচ্ছ্বসিত ভঙ্গিতে কথা বলতে দেখা যায়। ফেসবুকে ছড়িয়ে পড়া এক ভিডিওতে এই ক্রেতাকে অন ক্যামেরায় বলতে শোনা যায়, “১১ জুন এটি ধানমন্ডি আট-এ ডেলিভারি দেওয়া হবে।”

ভাইরাল হওয়া সেই ভিডিওতে ওই তরুণকে বলতে দেখা যায়, “এ রকম খাসি আমরা সামনাসামনি দেখিনি। আমার জীবনে প্রথম দেখা এটা। এটা আমার হবে, জানা ছিল না। আল্লাহ নসিবে রাখছে, তাই হইছে। এর থেকে বেশি কিছু আর কী বলব।”
 

Link copied!