• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

বাসের ধাক্কায় নারী আইনজীবী নিহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০৩:৪২ পিএম
বাসের ধাক্কায় নারী আইনজীবী নিহত
পারভিন সুলতানা

রাজধানীর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পারভিন সুলতানা (৫৫) নামের এক নারী আইনজীবী নিহত হয়েছেন।

রোববার (১৬ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে যাত্রাবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলচালক শাখাওয়াত হোসেন আহত হয়েছেন।

পারভিন রাজধানীর সূত্রাপুরের শ্যামবাজার এলাকার কাগজিটোলায় থাকতেন। তার বাবার নাম আবুল হোসেন।

পুলিশ জানায়, পারভিন সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন। তবে তিনি ঢাকার বিচারিক আদালতেও আইন পেশার চর্চা করতেন। সেখানে তার চেম্বারও রয়েছে।

পারভিনের বড় ভাই ফরিদ উদ্দিন জানান, তার বোন ভাতিজা শাখাওয়াতকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের আদালতে গিয়েছিলেন। সেখানে পারিবারিক জমি-সংক্রান্ত মামলা রয়েছে। তিনি এই মামলার বাদী ছিলেন। কাজ শেষে ফেরার পথে দুজন সড়ক দুর্ঘটনার শিকার হন।

আহত শাখাওয়াত জানান, যাত্রাবাড়ী এলাকায় ফ্লাইওভারে একটি বাস তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দুজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক পারভীনকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, এই ঘটনায় লাভলী পরিবহন নামের বাসের চালককে আটক করা হয়েছে। বাসটি জব্দ করেছে পুলিশ। নিহত আইনজীবীর লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

Link copied!