• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

বেইলি রোডে অগ্নিকাণ্ডে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১, ২০২৪, ০৯:১৬ এএম
বেইলি রোডে অগ্নিকাণ্ডে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু
বেইলি রোডে আগুনে পুড়ে যাওয়া ভবন। ছবি : পুলক রাজ

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে লাগা আগুনে শাহনাজ পারভীন নামের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষক নিহত হয়েছেন বলে জানা গেছে। তিনি শিক্ষাপ্রতিষ্ঠানটির ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন বলে জানা গেছে।

শুক্রবার (১ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাত নামের এক যুবক শাহনাজ পারভীনের মরদেহ শনাক্ত করেন।

রিফাত সাংবাদিকদের জানান, তার ছোট বোন ভিকারুননিসা নূন স্কুলে দশম শ্রেণিতে পড়ে। তার বোন ম্যামকে চিনতে পেরেছে। শাহনাজ পারভীন ইংরেজি বিষয়ের শিক্ষক। তার মরদেহ ঢামেকের মর্গে আছে।

বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে ভবনটিতে আগুন লাগে। আগুন নেভানোর পর হতাহত ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।

রাত দুইটার দিকে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের বলেন, এ ঘটনায় ৪৩ জন নিহত হয়েছেন। তাদের মরদেহ এই দুই হাসপাতালে আছে। এর বাইরে আরও মৃত ব্যক্তি থাকতে পারে।

এ ঘটনায় গুরুতর আহত ৮ জন বার্ন ইনস্টিটিউটে এবং ১৪ জন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন বলে স্বাস্থ্যমন্ত্রী জানান। তিনি বলেন, তাদের সবার অবস্থাও আশঙ্কাজনক।

Link copied!