• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

সিটি নির্বাচনে দল ঐক্যবদ্ধভাবে কাজ করছে : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২১, ২০২৩, ০৮:১৩ পিএম
সিটি নির্বাচনে দল ঐক্যবদ্ধভাবে কাজ করছে : নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের সমন্বয়ক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, “পাঁচ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ ও সমন্বিতভাবে কাজ করছে বাংলাদেশ আওয়ামী লীগ। আমরা ঐক্যবদ্ধ ও সম্মিলিতভাবে কাজ করলে ৫টি সিটি কর্পোরেশন নির্বাচনে আমাদের প্রার্থীরা বিজয়ী হবে।”

রোববার ( ২১ মে) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জন্য গঠিত সাংগঠনিক টিমের সভায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “নৌকা মার্কাকে বিজয় করার জন্য আমরা সর্বাত্মক ও সম্মিলিতভাবে কার্যক্রম শুরু করেছি। এ কার্যক্রমকে আরও বেগবান ও শক্তিশালী করাই আমাদের লক্ষ্য। যেহেতু প্রতীক এখনো বরাদ্দ হয়নি সেহেতু আমরা এখনো পরিপূর্ণভাবে কার্যক্রম শুরু করিনি। নির্বাচনী আচরন বিধি যাতে লঙ্ঘিত না হয় সেদিকে আমাদের নজর রয়েছে। আমাদের দলের নির্বাচন কমিশনের সকল আদেশ মানার মানুষিকতা রয়েছে।”  

নির্বাচনী আচরণবিধি মেনে চলার দল বাংলাদেশ আওয়ামী লীগ উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “নির্বাচনকে কেন্দ্র করে অপপ্রচার রয়েছে। কেউ কেউ নিজের মনের মাধুরি দিয়ে নিউজ করাচ্ছেন। নির্বাচনে প্রতীক বরাদ্দের আগে প্রচারণা করা যায় না। যেহেতু ২৫ তারিখে প্রতীক বরাদ্দ হবে ২৬ তারিখ থেকে আমরা প্রচারনা শুরু করবো। আমরা ঐক্যবদ্ধ আছি, আমাদের মাঝে কোনো বিভেদ নেই।”  

সভায় সভাপতিত্ব করেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে গঠিত আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু।

Link copied!