• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

নির্বাচনের আগে দলীয় গ্রুপিং নিয়ে সতর্ক করলেন পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০৮:৫০ পিএম
নির্বাচনের আগে দলীয় গ্রুপিং নিয়ে সতর্ক করলেন পরশ
ছবি : সংগৃহীত

আগামী নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেছেন, “যদি জানুয়ারিতে আওয়ামী লীগ পিছলে যায়, এর জন্য দায়ী হবে দলের নিজস্ব গ্রুপিং। এ অবস্থায় নিজেদের বিভেদ ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।”

বুধবার (৪ অক্টোবর) ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর ও কদমতলী থানার ৭নং ওয়ার্ডের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম।

বিএনপি ক্ষমতায় এলে আরও একটি মুক্তিযুদ্ধ করতে হবে বলে হুঁশিয়ার করেন শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেন, “বিএনপি ক্ষমতায় এলে একাত্তরের মুক্তিযোদ্ধাদের ত্যাগ বিফলে যাবে। তাই আরেকটি মুক্তিযুদ্ধের দরকার হবে। কোনো ভিসা নীতি ও নিষেধাজ্ঞা দিয়ে মুজিবসেনাদের দাবিয়ে রাখা যাবে না।

যুবলীগ চেয়ারম্যান বলেন, “আমেরিকা এমন এক সময়ে নিষেধাজ্ঞা দিচ্ছে, যখন বাংলাদেশ সকল বাধা পেরিয়ে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশের মানুষ আমেরিকার স্যাংশনে ভয় পায় না।”

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি ও কদমতলী-শ্যামপুর থানা যুবলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা সৈয়দ আহম্মদের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সাইমনের সঞ্চালনায় সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা।

Link copied!