• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

পূজায় নিরাপত্তা শঙ্কা নেই : ডিএমপি কমিশনার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩, ১২:৩৫ পিএম
পূজায় নিরাপত্তা শঙ্কা নেই : ডিএমপি কমিশনার

নির্বাচন সামনে রেখে শারদীয় দুর্গা উৎসবে কোনো ধরনের নিরাপত্তা শঙ্কা নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। তিনি বলেন, “নিরাপত্তার জন্য যা যা ব্যবস্থা নেওয়া দরকার সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।”

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় পুরান ঢাকায় ঢাকেশ্বরীর জাতীয় মন্দির পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, “ঢাকা মেট্রোপলিটন এলাকায় ২৪৮টি পূজা কেন্দ্রে শারদীয় দুর্গোৎসব পালন করা হবে। সাতটি পূজা কেন্দ্র ছাড়া বাকি সব কেন্দ্রেই আমাদের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।”

হাবিবুর রহমান আরও বলেন, “মহালয়া থেকে আজ পর্যন্ত এক ধরনের নিরাপত্তা ব্যবস্থা ছিল, আগামীকাল থেকে ৫ দিনব্যাপী মহাষষ্ঠী থেকে বিজয়া দশমীতে বিসর্জন পর্যন্ত পুরো সময় ডিএমপি আনসার ও স্থানীয় স্বেচ্ছাসেবকদের মাধ্যমে নিরাপত্তা কার্যক্রম পরিচালনা করবে।”

ডিএমপি কমিশনার বলেন, “সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন থাকবে। পূজার আয়োজকদের সঙ্গে একাধিকবার আমাদের মিটিং হয়েছে, আশা করি পূজার দিনগুলো আমরা অন্তত সুন্দরভাবে সম্পন্ন করতে সক্ষম হবো।”

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি মনীন্দ্র কুমার নাথ, সাধারণ সম্পাদক রমেন মণ্ডল, ডিএমপির অতিরিক্ত কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Link copied!