• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ১১:৩৭ এএম
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত
পৃথক সড়ক দুর্ঘটনায় সুপ্রিম কোর্টের আইনজীবীসহ দুজন নিহত। ছবি : প্রতীকী

রাজধানীর কাকরাইল ও হাতিরঝিলে পৃথক সড়ক দুর্ঘটনায় সুপ্রিম কোর্টের আইনজীবীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একজন। বুধবার (১৭ জানুয়ারি) রাতে দুর্ঘটনা দুটি ঘটেছে।

নিহতরা হলেন সুপ্রিম কোর্টের আইনজীবী মোখলেছুর রহমান (৭৫)। অন্যজন কাকরাইল মোড়ে বাসের ধাক্কায় নিহত হন। তার নাম জাসিদুল মিয়া (২৪)। হাতিরঝিলে একটি প্রাইভেট কার তার মোটরসাইকেল ধাক্কা দিলে নিহত হন তিনি। এ সময় মোটরসাইকেলের আরেক আরোহী তার বন্ধু সৌরভ হোসেন (২৯) আহত হয়েছেন। 

নিহত মোখলেছুর রহমানের ছেলে শরীফ ইবনে রহমান জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলায়। বর্তমানে সবুজবাগ বাসাবো মুগদাপাড়া এলাকায় থাকেন। তার বাবা সুপ্রিম কোর্টের একজন আইনজীবী ছিলেন। 

তিনি আরও জানান, বুধবার রাত ৮টার দিকে তার বাবা ব্যক্তিগত কাজে কাকরাইলে যান। সেই কাজ শেষ করে আবার পুরানা পল্টনে তার চেম্বারে যাওয়ার জন্য বের হন। কাকরাইল মোড়ে দাঁড়িয়েছিলেন রিকশার জন্য। এমন সময় ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে এসে মোড় ঘোরানোর সময় ফুটপাতে দাঁড়িয়ে থাকা পথচারীদের ওপর উঠিয়ে দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। মধ্যরাতে চিকিৎসক সেখানে তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া সৌরভ হোসেনের স্ত্রী ইসরাত জাহান জানান, সৌরভ হোসেন এবং তার বন্ধু জাসিদুল মিয়া হাতিরঝিল এলাকায় একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে সৌরভের নিজের মোটরসাইকেলে করে জাসিদুলকে নিয়ে স্থানীয় থানায় যাচ্ছিলেন একটি কাজে। হাতিরঝিলে আসলে একটি প্রাইভেট কার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। ছিটকে পড়ে দুজনই গুরুতর আহত হন। পথচারীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জাসিদুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর সৌরভকে নিউরোসার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে।

জাসিদুলের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার পুরানগাঁও গ্রামে। বাবার নাম মহিউদ্দিন।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কাকরাইলে এক আইনজীবী বাসের ধাক্কায় মারা গেছেন। ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, হাতিরঝিলে প্রাইভেটকার ধাক্কায় মোটরসাইকেল আরোহী জাসিদুল (২৪) নামে এক যুবক মারা গেছে। এই ঘটনায় তার বন্ধু আহত সৌরভ হাসপাতালে ভর্তি হয়েছে।

Link copied!