• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

প্রতিপক্ষকে ফাঁসাতে মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ০৪:২৮ পিএম
প্রতিপক্ষকে ফাঁসাতে মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকি

রাজধানীর শাজাহানপুরের মাংস ব্যবসায়ী খলিল রহমানকে হত্যার হুমকিদাতা মো. নুরুল হকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব জানিয়েছে, প্রতিপক্ষকে ফাঁসাতে ফোনে খলিল রহমানকে হত্যার হুমকি ও তার কাছ থেকে চাঁদা দাবি করেন মো. নুরুল হক।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বাহিনীর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

মো. নুরুল হক (৬৭) ছাড়াও গ্রেপ্তার অপর ব্যক্তি হলেন মোহাম্মদ ইমন (২২)। ঢাকার আশুলিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কমান্ডার খন্দকার আল মঈন জানান, নুরুল হক দীর্ঘদিন ধরে আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নের চারিগ্রাম এলাকায় ডিস ও ইন্টারনেট লাইনের ব্যবসার করে আসছিলেন। এ ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল তার। বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে একজনের পরামর্শে ১৮ জানুয়ারি মাংস ব্যবসায়ী খলিলকে ফোন করে হত্যার হুমকি দেন ও চাঁদা দাবি করেন। এ সময় তিনি ব্যবসায়ীক প্রতিপক্ষের নাম উল্লেখ করেন।

একইদিন ইমনকে একটি ফোন ধরিয়ে মাংস ব্যবসায়ী খলিলকে গালাগালি করতে বলেন নুরুল হক। ইমন খলিলকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন এবং তাকে দুই দিনের মধ্যে হত্যা করবে বলে গুলি ও পিস্তল রেডি করে রেখেছে বলে জানান।

খন্দকার আল মঈন আরও বলেন, নুরুল হকের নামে ঢাকা জেলার আশুলিয়া থানায় হত্যার হুমকি, চাঁদাবাজি এবং মারামারিসহ বিভিন্ন অপরাধে ৪টির বেশি মামলা রয়েছে। ইমন দীর্ঘদিন ধরে নুরুলের ডিসের ব্যবসার কাজে সহায়তা করতেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!