• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

বাসের ধাক্কায় হেলপারের মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০২:২০ পিএম
বাসের ধাক্কায় হেলপারের মৃত্যু
সড়ক দুর্ঘটনা। ছবি : সংবাদ প্রকাশ গ্রাফিক্স

রাজধানীর মিরপুর ১২ নম্বরে বাসের ধাক্কায় সুজন ব্যাপারী (২৫) নামে এক বাস হেলপার নিহত হয়েছেন। সুজন ওই পরিবহনের হেলপার ছিলেন।

সোমবার (৮ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘পরিস্থান’ নামে এক যাত্রীবাহী বাস সুজনকে ধাক্কা দেয়। এরপর আহত অবস্থায় তাকে সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষার পর দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক সূত্রে জানা যায়, মোহাম্মদপুর টু উত্তরা রোডের পরিস্থান গাড়ির হেলপার ছিল সুজন। মিরপুর রূপনগর চলন্তিকা ঝিলপাড় এলাকায় থাকতেন সুজন। সকালে মোহাম্মদপুর থেকে উত্তরায় যাচ্ছিলেন। পথে মিরপুর ১২ নম্বর সেকশনে বাস স্ট্যান্ড থেকে যাত্রী তুলছিলেন তিনি। এ সময় পরিস্থানের আরেকটি বাস এসে তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সুজন। পরে তাকে দ্রুত স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢামেকে রেফার করা হয়।

নিহত সুজনের ভাই সুমন ব্যাপারী জানান, তারা শরিয়তপুরের জাজিরা উপজেলার বাসিন্দা। রূপনগর ঝিলপাড় চলন্তিকা বস্তিতে তারা বসবাস করেন।

তথ্যটি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, “মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্লবী থানায় জানানো হয়েছে।”

Link copied!