• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫
নিউ মার্কেটে আগুন

ব্যবসায়ীদের আহাজারিতে ভারী নিউ মার্কেট এলাকা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৯:৫৯ এএম
ব্যবসায়ীদের আহাজারিতে ভারী নিউ মার্কেট এলাকা

রাজধানীর নিউ সুপার মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। এতে কান্নায় ভেঙে পড়েছেন ব্যবসায়ীরা। সর্বশেষ ফায়ার সার্ভিসের ২৮টি ইউনিট কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছে বিজিবি, সেনা, নৌ ও বিমানবাহিনী।

শনিবার (১৫ এপ্রিল) ভোর ৫টা ৪০ মিনিটের দিকে নিউ সুপার মার্কেটের তৃতীয় তলায় আগুন লাগে।

সরেজমিনে দেখা যায়, আগুনের খবর শুনে নিউ সুপার মার্কেটের নিচে এসে ভিড় করছেন ব্যবসায়ী ও তাদের স্বজনেরা। সেখানে কান্নায় ভেঙে পড়েছেন তারা। তাদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে নিউ মার্কেট এলাকা।

এক ব্যবসায়ী গণমাধ্যমকে বলেন, “গতকাল শুক্রবার ছিল, খুব ভালো বিক্রি হয়েছে। কিন্তু আজ আগুনে সব শেষ হয়ে গেল। কী লাভ হলো বিক্রি করে? আমাদের সব শেষ হয়ে গেল।”

কাঁদতে কাঁদতে আরেক ব্যবসায়ী বলেন, “রাত ৩টা পর্যন্ত দোকান করেছি। আমার সব টাকা দোকানের ক্যাশে ছিল। সব মালও গেল, টাকাও গেল।”

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া) শাহজাহান সিকদার বলেন, শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে এ আগুন লাগে এবং ৫টা ৪৩ মিনিটে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে ইউনিট সংখ্যা বাড়িয়ে ১৯টি এবং সর্বশেষ ২৮টি করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের তথ্য পাওয়া যায়নি।
 

Link copied!