• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

জেসিআই ঢাকা পাইওনিয়ারের জিএমএম অনুষ্ঠিত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৩:২৮ পিএম
জেসিআই ঢাকা পাইওনিয়ারের জিএমএম অনুষ্ঠিত

জমকালো আয়োজনের মধ্য দিয়ে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টারের প্রথম জেনারেল মেম্বার মিটিং (জিএমএম) অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা পাইওনিয়ারের মেন্টর ও ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট স্টিভ ডি সিলভা, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট সিনেটর এস এম তানভীর সাদ আকাশ, বিডিসি চেয়ারপারসন মো. ফজলে মুনিম, অ্যাসিস্ট্যান্ট টু ন্যাশনাল সেক্রেটারি জেনারেল সিনেটর শাফকাত হোসাইন, জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টারের ফাউন্ডার, ন্যাশনাল ডিরেক্টর এবং ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট ইলিয়াস মোল্যা ও চলতি বছরের লোকাল প্রেসিডেন্ট মো. আল শাহারীয়ার।

এ ছাড়া জেসিআই ঢাকা পাইওনিয়ার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন, ভাইস প্রেসিডেন্ট তৌহিদুল ইসলাম, ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি, জেনারেল লিগাল কাউন্সিল শিহাবউদ্দৌলা তালুকদার, সেক্রেটারি জেনারেল শাহানা জাহান, ডিরেক্টর শরিফুল ইসলাম, ফিলকুল আহমেদ মেঘন ও নাদিয়া আফরিন এবং কমিটি চেয়ার জোবায়ের রুবেল এবং চ্যাপ্টারের অন্যান্য সদস্যরা উপস্থিতি ছিলেন।  

অনুষ্ঠানে চলতি বছরের ডিরেক্টর নাদিয়া আফরিন ও ফিলকুল আহমেদ মেঘনকে শপথবাক্য পাঠ করান লোকাল প্রেসিডেন্ট মো. আল শাহারীয়ার।

এ ছাড়া প্ল্যান অব অ্যাকশন তুলে ধরেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন সজীব এবং বাজেট পেশ করেন ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি (লাকি জাদু)। এরপর একে একে বিভিন্ন অ্যাজেন্ডা পেশ করেন লোকাল প্রেসিডেন্ট আল শাহারীয়ার এবং মেম্বার ও বোর্ডের সম্মতিতে অ্যাজেন্ডাগুলো পাশ করা হয়।

Link copied!