• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

পুরান ঢাকায় বাসে আগুন, আটক ১


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০৪:৩৭ পিএম
পুরান ঢাকায় বাসে আগুন, আটক ১
ছবি : সংগৃহীত

বিএনপি-জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে পুরান ঢাকার তাঁতীবাজার মোড়ে বিহঙ্গ পরিবহন নামের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কোনো ধরনের হতাহতের খবর পাওয়া যায়নি। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

বাসচালক রাকিব বলেন, “আমরা মিরপুর থেকে সকালে ১০/১২ জন যাত্রী নিয়ে সদরঘাটের উদ্দেশে রওনা করি। বাস যখন গুলিস্তান ফুলবাড়িয়ায় পৌঁছে তখন তিন থেকে চারজন ব্যক্তি যাত্রী পরিচয়ে বাসে ওঠে। এরপর বাসটি তাঁতীবাজার মোড়ের কাছাকাছি এলে আমি লুকিং গ্লাসে দেখতে পাই, তারা পেট্রোল ঢেলে ম্যাচের কাঠি দিয়ে বাসে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়।”

রাকিব আরও বলেন, “আগুন লাগার পর বাসের অন্য যাত্রীরা দ্রুত নেমে যান। আমি ও বাসের হেলপার মিলে দুর্বৃত্তদের পেছনে দৌড়ে আগুন আগুন বলে ধাওয়া করলে একজনকে ধরতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।”

ঘটনার বর্ণনা দিয়ে পুলিশের লালবাগ জোনের ডিসি জাফর হোসেন বলেন, “বাসে আগুন দেখে আমরা সঙ্গে সঙ্গে হাজির হয়ে ফায়ার সার্ভিসের সাহায্যে আগুন নিভিয়েছি। সেই সঙ্গে বাসের চালক এবং হেলপারের সহযোগিতায় রাজু নামের একজনকে আটক করে বংশাল থানায় নিয়ে এসেছি।”

জাফর হোসেন আরও বলেন, “আটক রাজু আগুন দেওয়ার বিষয়টি স্বীকার করেছেন। তিনি সূত্রাপুর থানার ৩৭ নম্বর ওয়ার্ড যুবদলের সক্রিয় কর্মী বলে জানিয়েছেন।”

Link copied!