• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

ভুল পথ ত্যাগ না করলে বিএনপির কবর রচনা হবে : নানক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০২:৫০ পিএম
ভুল পথ ত্যাগ না করলে বিএনপির কবর রচনা হবে : নানক

বিএনপিকে ভুল পথ ত্যাগ করতে হবে, না হলে জনগণ তাদের কবর রচনা করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার (৮ আগস্ট) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ অফিসে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এ দোয়ার আয়োজন করে।

নতুন প্রজন্মকে ইতিহাস জানার আহ্বান জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, “মির্জা ফখরুল ইসলাম আলমগীর ক্ষমতায় থেকে কী করেছিলেন? রাজপথে রক্ত ঝরিয়েছে। গ্রেনেড হামলা করে রাস্তা রক্তে লাল করেছে। লুটপাটের হেডকোয়ার্টার করা হয়েছিল। হাওয়া ভবন করেছে। সেই বিএনপি আইনের শাসন, গণতন্ত্রের কথা বলে। ২০০৯ সাল থেকে সরকার উৎখাতের কথা বলে।”

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, অগণতান্ত্রিক শক্তি, অপশক্তি, অপরাজনীতির বিরুদ্ধে তরুণ প্রজন্ম জেগে উঠবে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ এগিয়ে যাবে।

সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, একজন সহধর্মিণী বঙ্গবন্ধুর সঙ্গে আজীবন ছিলেন। বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনে সবচেয়ে বড় অবদান বঙ্গমাতার।

Link copied!