• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

বিএনপির আন্দোলন-আল্টিমেটাম সব ভুয়া : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৬:২৮ পিএম
বিএনপির আন্দোলন-আল্টিমেটাম সব ভুয়া : কাদের
কৃষক মহাসমাবেশে বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের। ছবি : সংগৃহীত

বিএনপির ৪৮ ঘণ্টা আন্দোলনসহ আল্টিমেটাম সবকিছু ভুয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “বিএনপি বলে, আওয়ামী লীগকে কবরস্থানে পাঠাবে। আওয়ামী লীগ নয়, বিএনপির রাজনীতি শিগগিরই কবরস্থানে যাবে।”

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে ‘বাংলাদেশ কৃষক লীগ’ আয়োজিত ‘কৃষক মহাসমাবেশ -২০২৩’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ সরকার অবৈধ হলে খালেদা জিয়ার মুক্তির জন্য কেনো আবেদন করে। সরকার যতই ভুয়া বলেন, এই সরকারের অনুমতি ছাড়া সভা-সমাবেশ কিছুই করতে পারবেন না।”

এখনো বিএনপি নামের হত্যাকারীদের হাতে রক্তের দাগ রয়ে গেছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, “বিএনপির হাতে এ দেশের স্বাধীনতা, গণতন্ত্র, মুক্তিযুদ্ধ কিছুই নিরাপদ নয়। বিএনপি একাত্তরের বাংলাদেশ চায় না। তারা চায় খুলনায় খুন আর লুটপাটের বাংলাদেশ। আগামীতে বিএনপির সঙ্গে রাজনীতির ময়দানে খেলতে প্রস্তুত রয়েছে আওয়ামী।”

নেতাকর্মীদের বিএনপিকে মোকাবিলা করার জন্য প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে কাদের বলেন, “শেখ হাসিনা ছাড়া এ দেশ কারও হাতেই নিরাপদ নয়, একজন ভালো মানুষ হিসেবে শেখ হাসিনা এ দেশে পঁচাত্তরের পর আর কেউ আসেনি। দেশের উন্নয়ন অগ্রগতি সবকিছুই থেমে যাবে যদি বিএনপি ক্ষমতায় আসে।”

কৃষক লীগ সভাপতি কৃষিবিদ সমির চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় মহাসমাবেশে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

Link copied!