• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

‘মেহনতি মানুষদের নিয়ে বিএনপি-জামায়াতের কোনো চিন্তা নেই’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ০৯:১৯ পিএম
‘মেহনতি মানুষদের নিয়ে বিএনপি-জামায়াতের কোনো চিন্তা নেই’
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : সংবাদ প্রকাশ

মেহনতি মানুষদের নিয়ে বিএনপি-জামায়াতের কোনো চিন্তা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে দেশের মানুষের এগিয়ে যাওয়ার পথকে বাধাগ্রস্ত করতে চায়। এরা স্বাধীনতাবিরোধী অপশক্তি। এরা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ চায় না।”

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে বৃহত্তর ফরিদপুর আইনজীবী কল্যাণ সমিতির উদ্যোগে শান্তিনগর প্রধান নির্বাচনী কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “বিএনপি জামায়াত হরতাল-অবরোধের নামে মানুষ পুড়িয়ে মারে। মানুষ পুড়িয়ে মারা কখনো দেশের মানুষের অধিকারের আন্দোলন হতে পারে না। দেশের মানুষ তাদের সমর্থন করে না বলেই তারা সন্ত্রাসের পথে হাঁটছে। এরা জঙ্গি কায়দায় চোরাগোপ্তা হামলা করে। এরা কখনো দেশের ভালো চায়নি।”

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি-জামায়াত শিক্ষাঙ্গনের সন্ত্রাস ছড়িয়ে দিয়ে শিক্ষার পরিবেশ নষ্ট করতে চায়। দেশের ছাত্রসমাজ শিক্ষার মাধ্যমে এগিয়ে যাক, এটি তারা চায় না। তাই তারা শিক্ষাঙ্গনে অস্থিরতা সৃষ্টি করার পাঁয়তারা করছে। এরা নারী শিক্ষার মাধ্যমে এগিয়ে যাক ও তাদের ক্ষমতা বৃদ্ধি পাক সেটিও চায় না।”

আইনজীবীদের উদ্দেশ্য করে নাছিম বলেন, “আমি অনেকবার বিএনপি-জামায়াত ও স্বৈরাচারী এরশাদের মিথ্যা মামলার শিকার হয়েছি। আমি ছাত্রজীবন থেকেই আইনজীবীদের সহায়তা পেয়েছি। আপনাদের যে আগ্রহ, আন্তরিকতা ও সহায়তা আমি পেয়েছি তার জন্য চিরঋণী। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী সবসময় আইনজীবীদের সহায়তা পেয়ে থাকে।”

ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত এ প্রার্থী বলেন, “বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের সবাইকে কাজ করতে হবে। দেশরত্ন  শেখ হাসিনা বাংলাদেশকে বদলে দিয়েছেন। এই বদলে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হবে।”

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, “আমরা দেশের মানুষদের ভালোবাসি। আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে ‘স্মার্ট বাংলাদেশ’ হিসেবে গড়তে চাই। আগামী ৭ তারিখ আপনারা সবাই ভোটকেন্দ্রে আসবেন। নৌকায় ভোট দিয়ে আমাদের বিজয়ী করবেন।”

মতবিনিময় সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!