• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ০৩:২৩ পিএম
‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল’
ছবি : সংগৃহীত

সেনাবাহিনীর প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, “বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের কাছে রোল মডেল। একইসঙ্গে বাংলাদেশ সেনাবাহিনীও আজ দক্ষ এবং সমৃদ্ধ। দেশের স্বাধীনতা সার্বভৌম রক্ষার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী আন্তর্জাতিক পরিমণ্ডলে শান্তি রক্ষায় সর্বোচ্চ আন্তরিকতা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করে যাচ্ছে।”

মঙ্গলবার (১০ অক্টোবর) মাওয়া রেলওয়ে স্টেশন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, “দেশ ও জাতির উন্নয়ন সহযোগী হতে পেরে বাংলাদেশ সেনাবাহিনী গর্বিত। সরকার থেকে পাওয়া সব প্রকল্প বাস্তবায়নে বাংলাদেশ সেনাবাহিনী সঠিক সময়ে গুণগত মান ঠিক রেখে করে থাকে। পদ্মা সেতু প্রকল্পটিও সঠিক সময়ের মধ্যে হচ্ছে।”

সেনাপ্রধান বলেন, “প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ নির্দেশনায় বাংলাদেশ সেনাবাহিনী পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের সঙ্গে যুক্ত হয়। প্রধানমন্ত্রী নির্দেশনায় সর্বাধুনিক ডিজাইন অনুসরণ করে প্রকল্পটি নির্মাণ করা হয়েছে। সেনাবাহিনীকে এ প্রকল্পের সঙ্গে যুক্ত করায় শুভেচ্ছা, আন্তরিকতা। আগামীতেও এ ধরনের উন্নয়নে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করবে ইনশাআল্লাহ।”

এস এম শফিউদ্দিন আহমেদ আরও বলেন, “ঢাকা-যশোর পর্যন্ত ১৭২ কিলোমিটার পথের পুরো কাজ শেষ না হওয়ায় এই দফায় ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত ৮২ কিলোমিটার রেলপথের উদ্বোধন হতে যাচ্ছে। নির্ধারিত সময়ে বাকি কাজ শেষ হবে।”  

Link copied!