• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘অনেকের নাম জানিয়েছেন নোবেল, তাদের ব্যাপারে অভিযান চলবে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২১, ২০২৩, ০৯:০২ পিএম
‘অনেকের নাম জানিয়েছেন নোবেল, তাদের ব্যাপারে অভিযান চলবে’

পুলিশের জিজ্ঞাসাবাদে নানা তথ্য দিয়েছেন গায়ক মাইনুল আহসান নোবেল। কারা তাকে মাদক সরবরাহে সহযোগিতা করেছেন এ তথ্যও জানিয়েছেন তিনি।

রোববার (২১ মে) নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) হারুন অর রশিদ।

হারুন অর রশিদ জানান, নোবেল মাতাল হয়ে নানা কাণ্ড ঘটানোর জন্য এখন অনুতপ্ত। সঙ্গদোষে মাদকাসক্ত হয়েছেন। তবে এখন তা ছেড়ে দিতে চান। তিনি যাদের কাছ থেকে মাদক পেতেন, তাদের মধ্যে শিল্পীও রয়েছেন।

ডিবি প্রধান বলেন, “কার কার মাধ্যমে মাদকাসক্ত হয়েছেন, এটাও তিনি বলেছেন। এই মাদকাসক্ত হওয়ার কারণেই তিনি কোনো প্রোগ্রাম রাখতে পারেন না। আর প্রোগ্রামে গেলে মাতাল হয়ে যান। এটা তিনি স্বীকার করেছেন। অনেকের নাম বলেছেন। আমি সেগুলো বলতে চাচ্ছি না। তার অনেক এজেন্ট আছে, নিজেও সংগ্রহ করেন মাদক। শিল্পী অনেক আছেন, তাদের ব্যাপারেও অভিযান চালান হবে। আইনগত ব্যবস্থা নেব।”

এর আগে শরীয়তপুরের একটি অনুষ্ঠানে গান গাইতে অর্থ নিয়েও না যাওয়ায় শুক্রবার (১৯ মে) ঢাকার মতিঝিল থানায় প্রতারণার অভিযোগে মামলা হয় নোবেলের বিরুদ্ধে। সেই মামলায় শনিবার (২০ মে)নোবেলকে গ্রেপ্তার করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে একদিনের হেফাজতে নেয় গোয়েন্দা পুলিশ।

Link copied!