• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

সহসভাপতিকে কোপাল দপ্তর সম্পাদক 


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০৬:২০ পিএম
সহসভাপতিকে কোপাল দপ্তর সম্পাদক 

বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জেরে কুপিয়ে আহত করা হয়েছে জেলা বিএনপির সহসভাপতি ও লোহাগড়া উপজেলা আহ্বায়ক নজরুল জোমাদ্দারকে। এ ঘটনায় জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতানকে আটক করেছে লোহাগড়া পুলিশ।

রোববার (২৯ আগস্ট) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, নিজ বাড়ি লোহাগড়ার লাহুড়িয়া থেকে মোটরসাইকেলে নড়াইলে আসছিলেন নজরুল জোমাদ্দার ও সহযোগী কয়েকজন। পথিমধ্যে মানিকগঞ্জ বাজার ছেড়ে মরণমোড় নামক স্থানে পৌঁছালে তাদের পথরোধ করে টিপু সুলতান ও তার কয়েকজন সমর্থক। এ সময় নজরুলের গাড়ির চাবি কেড়ে নিয়ে টিপু ও কয়েকজন মিলে ছুরি দিয়ে তাকে কোপাতে থাকে। আহত নজরুলকে প্রথমে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নড়াইল সদর হাসপাতালে আনা হয়। ঘটনা ঘটিয়ে টিপু সুলতান লোহাগড়া স্বাস্থ্যকেন্দ্রে করোনা ইউনিটে ভর্তি হওয়ার ভান করে। পরে পুলিশ সেখান থেকে তাকে আটক করে।

লোগাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, কোপানোর ঘটনায় টিপুকে লোহাগড়া স্বাস্থ্যকেন্দ্র থেকে আটক করা হয়েছে।

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম বলেন, টিপু সুলতান দীর্ঘদিন ধরেই দলের মধ্যে ভাঙন ধরাতে নানা অপকর্মে লিপ্ত। এর বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য কেন্দ্রে সুপারিশ করব।

Link copied!