• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

নটর ডেম শিক্ষার্থীকে চাপা দেওয়া গাড়ির মূল চালক গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০৩:৫০ পিএম
নটর ডেম শিক্ষার্থীকে চাপা দেওয়া গাড়ির মূল চালক গ্রেপ্তার

নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানকে চাপা দেওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সেই ময়লার গাড়ির মূল চালক মো. হারুনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (২৬ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বিকালে র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হারুন জানায়, তিনি ২০২০ সাল থেকে নিয়মিতভাবে ডিএসসিসির ময়লার গাড়িটি চালিয়ে আসছিলেন। গত বুধবার (২৪ নভেম্বর) তিনি অনুপস্থিত থাকায় তার সহকারী মো. রাসের গাড়িটি চালায় এবং ওই শিক্ষার্থীকে চাপা দেয়।

মো. হারুন এবং মো. রাসেল দুইজনের কারোই ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানায় র‌্যাব।

এর আগে বুধবার দুপুর পৌনে ১২টায় গুলিস্তান হল মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় নাঈম হাসানকে চাপা দেয় ডিএসসিসির ময়লার গাড়ি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় তখন গাড়ির চালক রাসেলকে গ্রেপ্তার করে করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে জানা যায় তিনি চালকের সহকারী ছিলেন।

এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার নাঈমের মৃত্যুর ঘটনায় দোষীদের শাস্তির দাবি ও নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নামে রাজধানীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। 

Link copied!