• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ত্যাগীদের মূল্যায়ন করতে হবে : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০৩:০৭ পিএম
ত্যাগীদের মূল্যায়ন করতে হবে : কাদের

দুঃসময়ের ত্যাগীদের কমিটিতে রাখার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, “তাদের (ত্যাগী নেতাদের) অবশ্যই মূল্যায়ন করতে হবে।”

বুধবার (২৪ নভেম্বর) নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, “সুসময়ে অনুপ্রবেশকারীরা দলে প্রবেশ করলে দলের ভেতরে বিশৃঙ্খলা সৃষ্টি করবে। দলের মধ্যে যারা সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড চালাচ্ছে, তাদের বিরুদ্ধে জেলা কমিটি শোকজ ও প্রাথমিকভাবে বহিষ্কার করে কেন্দ্রে পাঠাতে হবে।”

সেতুমন্ত্রী আরও বলেন, “দেশের উন্নয়ন-অর্জনে ঈর্ষান্বিত হয়ে বিএনপি সাম্প্রদায়িক অপশক্তিকে সঙ্গে নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করছে। জনগণের কাছে ভোট চাওয়ার মতো বিএনপির এমন কোনো মুখ নেই, তাই তারা আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে নতুন নতুন ইস্যু খুঁজে বেড়াচ্ছে।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “বিএনপির রাজনীতি মাঠে নয়, তাদের রাজনীতি এখন মিডিয়ানির্ভর। বিএনপির দণ্ডপ্রাপ্ত পলাতক নেতা তারেক রহমান লন্ডনে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি দিয়ে যাচ্ছে।” 

ওবায়দুল কাদের বলেন, “আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে, কে অংশ নিল কি নিল না, তা দেখার কিছু নেই। কারণ, নির্বাচন কারও জন্য বসে থাকবে না।”

Link copied!