• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

গ্রেপ্তার হচ্ছেন না চয়নিকা চৌধুরী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ১০:৩২ পিএম
গ্রেপ্তার হচ্ছেন না চয়নিকা চৌধুরী

নাট্য ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীকে পরিবারের জিম্মায় ছেড়ে দিচ্ছে মহানগর গোয়েন্দা পুলিশ। তবে প্রয়োজনে তাকে আবার ডাকা হতে পারে। এর আগে তাকে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ প্রেস ব্রিফিংয়ে এমনটা জানান। 

হারুন বলেন, “পরীমনিকে গ্রেপ্তারের পর বারবার চয়নিকা চৌধুরীর নাম আসছিল, তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাকে ছেড়ে দেওয়া হচ্ছে। তবে যখনই ডাকা হবে তিনি আসবেন।” 

এর আগে শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যার দিকে রাজধানীর পান্থপথ থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। জানা যায়, চয়নিকা চৌধুরী একটি বেসরকারি টিভির অনুষ্ঠানে গিয়ে ছিলেন। অনুষ্ঠান থেকে বের হয়ে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে রাজধানীর পান্থপথ সিগন্যালে নিজের গাড়িতে অবস্থান করছিলেন চয়নিকা চৌধুরী। এ সময় তার গাড়ি পুলিশ ঘিরে ধরে। পরে তাকে সেখান থেকে আটক করা হয়।

চয়নিকা চৌধুরী একজন আলোচিত চলচ্চিত্র পরিচালক। ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন চয়নিকা। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। সে সিনেমার নায়িকা পরীমনি।

এদিন পরীমনির সহকর্মী জুনায়েদ জিমিকে আটক করেছে পুলিশ। রাত ৯টার দিকে গুলশান থেকে তাকে আটক করা হয়। পরে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। গুলশানের একটি শুটিং স্পট থেকে জিমিকে আটক করা হয় তাকে।

Link copied!