• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১, ০৯:৩০ এএম
কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে পরীমনি

শুক্রবার জামিন নামঞ্জুর করে চিত্রনায়িকা পরীমনি ও মডেল মরিয়ম আক্তার মৌকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এরপর এই দুইজনকে কাশিমপুর কেন্দ্রীয় নারী কারাগারে পাঠানো হয়েছে। সেখানে রজনীগন্ধা ভবনে তাদের ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হবে। 

কাশিমপুর নারী কারাগারের সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) আব্দুল জলিল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুল জলিল জানান, পরীমনি ও মৌকে এ কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এখানে তাদের ১৪ দিন থাকতে হবে। তারপর করোনা উপসর্গ না থাকলে সাধারণ বন্দীদের ভবনে পাঠানো হবে।

আব্দুল জলিল আরও জানান, ঢাকা কেন্দ্রীয় কারাগারে নারীদের জন্য আলাদা কোনো ব্যবস্থা না থাকায় পরীমনিকে এ কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালত পরীমনির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। একই দিন ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ মোহাম্মদপুর থানার মাদক আইনের মামলায় মরিয়ম আক্তার মৌর জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

১ আগস্ট রাতে মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। মৌ ছাড়াও মাদক মামলায় গ্রেপ্তার ফারিয়া মাহবুব পিয়াসা, চিকিৎসক সাবরিনা চৌধুরী ও নরসিংদীর সাবেক যুবমহিলা নেত্রী শামীমা নূর পাপিয়া এ কারাগারে বন্দি আছেন।

এদিকে বুধবার (৪ আগস্ট) রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়।

আটকের পর পরীমনিকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার র‍্যাব বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে। মামলার পর ওই দিনই আদালতে তোলা হয়।

Link copied!