• ঢাকা
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

ইভ্যালি থেকে পদত্যাগ করল মানিকের বোর্ড


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৬:০৮ পিএম
ইভ্যালি থেকে পদত্যাগ করল মানিকের বোর্ড

পদত্যাগপত্র জমা দিয়েছেন আদালতের পক্ষ থেকে গঠন করে দেওয়া ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির পরিচালনা বোর্ডের পাঁচ সদস্য। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ইভ্যালির নতুন বোর্ড দায়িত্ব গ্রহণ করবে।

বুধবার (২১ সেপ্টেম্বর) তারা পদত্যাগপত্র আদালতে জমা দিয়েছেন।

পদত্যাগ করা বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব কবীর মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

এমডি মাহবুব কবীর মিলন জানান, অডিট রিপোর্ট, ব্যবস্থাপনা পরিচালকের মতামত, পরিচালনা বোর্ডের মতামত (যেভাবে আদালত থেকে নির্দেশনা দেওয়া হয়েছে) এবং হাইকোর্ট নির্দেশিত পরিচালনা বোর্ডের সব সদস্যের পদত্যাগ আজ হাইকোর্ট বিভাগে জমা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ইভ্যালির নতুন বোর্ড দায়িত্ব নেবে।

এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন বোর্ডের অন্য সদস্যরা ছিলেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ এবং কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

এর আগে, ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন এবং তার মা ও বোনজামাইকে নতুন পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে নির্দেশ দেন হাইকোর্ট। এতে আগামী ২২ সেপ্টেম্বরের মধ্যে হাইকোর্টের নির্দেশে গঠিত বোর্ডের মিটিংয়ে তাদের নতুন পরিচালনা পর্ষদে অন্তর্ভুক্ত করতে বলা হয়।

Link copied!