• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

শাড়ি পরে রাস্তায় হাঁটলেন মার্কিন দুই পুরুষ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২, ০৮:৩৪ পিএম
শাড়ি পরে রাস্তায় হাঁটলেন মার্কিন দুই পুরুষ!

শাড়ি শুধু নারীরই প্রিয় পোশাক। এই ধারণা থেকে বের হওয়ার সময় এসেছে। পুরুষরাও এখন শাড়ি পরে পথে হেটে বেড়াচ্ছেন। অবাক হলেন? সত্যিই, শাড়ি পরা পুরুষ দেখা গেছে আমেরিকার শিকাগোর রাস্তায়। বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই হেঁটেছেন তারা।

মূলত বিয়ের আনন্দে তাল মেলাতেই এই শাড়ি পরা। বন্ধুর বিয়েতে শাড়ি পরে রাস্তায় নেমেছেন দুই মার্কিন পুরুষ। তাও আবার ভারতীয় এক বন্ধুর বিয়েতে। বিয়ের দিন নবদম্পতির সঙ্গে মজা করতেই এমনটা করেছেন তারা। বিষয়টি বেশ সাড়া জাগিয়েছেন নেটদুনিয়ায়।

আমেরিকার শিকাগো শহরে মজার এই ঘটনা ঘটে। বিয়ের আনন্দে সেখানে নতুন মাত্রা যোগ হয়েছে। বিয়ের যাত্রায় করা সেই ভিডিওতে দেখা যায়, ভারতীয় বন্ধুর বিয়েতে শাড়ি পরে রাস্তায় আনন্দ করছেন ওই দুই মার্কিন পুরুষ। তাদের শাড়ি পরিয়ে দিয়েছেন ওই ভারতীয় বন্ধুই। সেই সঙ্গে পরেছেন মানানসই টিপও। এভাবেই তারা বরের বরের সামনে হাজির হয়েছেন। যা দেখে হেসে গড়িয়ে পড়েন বর। অভিনব পোশাকে সজ্জিত বর ওই দুই বন্ধুকে আলিঙ্গন করেন এবং পরস্পররা কাঁধে হাত রেখে দাঁড়িয়ে থাকেন। এদিকে কনে উঁকি মেরে দেখছেন বর ও শাড়ি পরা তার বন্ধুদের। 

শিকাগোর ওয়েডিং ভিডিওগ্রাফার সংস্থা ‘প্যারাগন ফিল্মস’ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, ‘বিয়ের দিন দুই ঘনিষ্ঠ বন্ধু মিশিগান অ্যাভিনিউয়ে শাড়ি পরে হাঁটছেন।‘ বিয়ের সেই মুহূর্তে বরের থেকেও বেশি আকর্ষণ ছিল শাড়ি পরা বন্ধুদের দিকে। এই আনন্দ উপভোগ করতে ভিডিও দেখেছেন হাজার হাজার দর্শক।

Link copied!